×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৩ জুলাই ২০২১ ই-পেপার

Arjun: কোন অভিনেত্রীর জন্য বিবাদে জড়িয়ে চোখে কালশিটে পড়ে গিয়েছিল অর্জুন কপূরের?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০২ জুন ২০২১ ১৭:৫৯
অর্জুন কপূর

অর্জুন কপূর

অহিংসা মন্ত্রে উদ্বুদ্ধ অর্জুন কপূর। তা সত্ত্বেও বিবাদে জড়িয়ে ছিলেন ছোটবেলায়। সেই জন্য তাঁকে স্কুল থেকে বেরও করে দেওয়া হয়। বলিউডেরই এক অভিনেত্রীর জন্য এই কাণ্ড করেছিলেন তিনি।

অর্জুনের খুড়তুতো বোন, সোনম কপূরের জন্যই অভিনেতা সেই ঘটনার সম্মুখীন হন। অনিল কপূর এবং বনি কপূর, দুই ভাইয়ের দুই পুত্র ও কন্যা ছোট থেকেই একে অপরের খুব ভাল বন্ধু ছিলেন। এমনকি সোনমের প্রথম ‘ডেট’-এ যাওয়াও অর্জুনের সঙ্গেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা কালশিটে প়ড়ার গল্প বলেন। সোনম ও অর্জুন একই স্কুলে পড়তেন ও তাঁদের দু’জনেরই প্রিয় খেলা ছিল ‘বাস্কেট বল’। এক দিন সোনম খেলছিলেন ‘বাস্কেট বল’ খেলছিলেন। তখনই ঘটে বিপদ! ‘ইশকজাদে’ অভিনেতার কথায়, ‘‘ছোটবেলায় আমি খুব মোটা ছিলাম। সোনমের মতো আমারও ‘বাস্কেট বল’ খুব ভাল লাগত। এক দিন সোনমের খেলার সময় তাঁর হাত থেকে বল ছিনিয়ে নিয়ে একজন সিনিয়র বলে, এটা তাঁদের খেলার সময়। সোনম কেঁদে কেঁদে সম্পূর্ণ ঘটনাটি আমায় জানালে আমি খুব রেগে যাই। ঘটনাস্থলে পৌঁছে সেই ছেলেটিকে গালিগালাজ করি। কিছু ক্ষণ তাকিয়ে থেকে ছেলেটি আমার মুখে ঘুসি মারে।’’ সেই ঘটনায় তাঁর চোখে কলশিটে পড়ে যায়। তিনি চিকিৎসকের কাছেও যান। মার খাওয়ার পরেও অর্জুনকেই স্কুল থেকে সাময়িক বরখাস্ত করা হয়।

Advertisement
Advertisement