Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৫ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Arjun-Boney: জাহ্নবী, খুশি না থাকলে বাবার সঙ্গে আমার সম্পর্ক ঠিক হত না: অর্জুন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ অগস্ট ২০২১ ১৫:৩৪
অর্জুন কপূর এবং বনি-শ্রীদেবী

অর্জুন কপূর এবং বনি-শ্রীদেবী

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজেদের পরিবার সম্পর্কে বিস্তারিত কথা বলেছেন অভিনেতা অর্জুন কপূর এবং তাঁর সৎ বোন জাহ্নবী কপূর। দুই ভাই-বোন একসঙ্গেই তাঁদের সম্পর্কের সমীকরণ সকলের সামনে এনেছেন। নিজের বাবার সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়ে খুলে বলেন অভিনেতা। তিনি জানালেন, জাহ্নবী এবং খুশির সঙ্গে তাঁর সম্পর্ক ঠিক হওয়ার পর থেকে বাবা-ছেলের সম্পর্কেও ছন্দ ফিরে আসে। নতুন করে নিজের বাবাকে চিনতে শুরু করেন তিনি। অর্জুনের কথায়, ‘‘সবাই বলত, আমার সঙ্গে বাবার প্রচুর মিল। কিন্তু সেটা আমি কোনও দিন বুঝতেই পারিনি। কারণ, বাবার সঙ্গে সে ভাবে সময় কাটাতে পারিনি কখনও।’’ কিন্তু এখনও সৎ বোনদের সঙ্গে সময় কাটাতে কাটাতে বাবাকেও চিনতে পারছেন তিনি।

এর আগে এক সাক্ষাৎকারে অর্জুন বলেছিলেন, ‘‘যদি বলি, আমরা একটাই পরিবার, সুখী পরিবার, তা হলে মিথ্যে বলা হবে। আমরা বিচ্ছিন্ন পরিবার। যারা একসঙ্গে বসবাস করার চেষ্টা চালাচ্ছি। আমরা একে অপরকে বোঝার চেষ্টা করছি। এক সঙ্গে থাকলে ভাল সময় কাটাই। তাও আমরা এক হয়ে উঠিনি।’’ যদিও তিনি জানিয়েছিলেন, সৎ মা শ্রীদেবীর প্রয়াণের পরে তিনি ও তাঁর সহোদরা অংশুলা কপূর সৎ বোনদের কাছাকাছি আসেন।

Advertisement
খুশি, অংশুলা, অর্জুন এবং জাহ্নবী

খুশি, অংশুলা, অর্জুন এবং জাহ্নবী


প্রযোজক বনি কপূর ও তাঁর প্রথম পক্ষের স্ত্রী মোনা কপূরের দুই সন্তান, অর্জুন এবং অংশুলা। কিন্তু বনি-মোনার বিচ্ছেদ ঘটে। তার পরে ১৯৯৬ সালে শ্রীদেবীকে বিয়ে করেন বনি। তাঁদের দুই কন্যা, জাহ্নবী এবং খুশি কপূর। অর্জুন জানিয়েছিলেন, মাকে ছেড়ে তাঁর বাবা অন্য কাউকে বিয়ে করেছেন, এই ঘটনাটি ছোটবেলা থেকেই মেনে নিতে পারেননি তিনি। মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছিলেন সে সময়।

স্কুলের বন্ধুরা তাঁকে তাঁর ‘নতুন মা’-এর সম্পর্কে প্রশ্ন করত। উত্তর দিতে পারতেন না ছোট্ট অর্জুন। অভিনেতা জানালেন, যে সময়ে বাবার দ্বিতীয় বিয়ে দেখতে হয়েছে তাঁকে, তখন তাঁর বাবা এক জন বিখ্যাত মানুষ। সমাজে তাঁর নামডাক রয়েছে। আর শ্রীদেবী তখন তুমুল জনপ্রিয় অভিনেত্রী। তাই তাঁদের বিয়ে নিয়ে চার দিকে কথা হত। ফলে, অর্জুনের ছোটবেলার এই ঘটনা তাঁর মনে গভীর ছাপ ফেলেছিল।

আরও পড়ুন

Advertisement