×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ এপ্রিল ২০২১ ই-পেপার

করিনার দেওয়াল বেয়ে পাপারাৎজি, দেখুন অর্জুন কপূরের ধমকানোর ভিডিয়ো

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০১ মার্চ ২০২১ ২১:৪৯
পাপারাৎজিকে ধমক অর্জুন কপূরের, সঙ্গে রয়েছেন বান্ধবী মালাইকা অরোরা

পাপারাৎজিকে ধমক অর্জুন কপূরের, সঙ্গে রয়েছেন বান্ধবী মালাইকা অরোরা

সদ্যোজাতের বয়স এক সপ্তাহ পূর্ণ হতে না হতেই করিনার বাড়িতে কাণ্ড ঘটালেন এক পাপারাৎজি। মাত্র এক দিন আগেই জানা গিয়েছে, সদ্য হওয়া বাবা-মা সইফ আলি খান ও করিনা কপূর খান ঠিক সময় মতো তাঁদের দ্বিতীয় সন্তানকে জনসমক্ষে আনবেন। পরিবারের বাকিরা অবশ্য সবুর করেননি। ববিতা কপূর, করিশ্মা কপূর, অর্জুন কপূর ও মালাইকা অরোরা প্রমুখ দেখে গিয়েছেন তৈমুরের ভাইকে। কিন্তু এ বারে অর্জুন ও মালাইকার ছবি তুলতে গিয়ে পটৌডি পরিবারের ব্যক্তিগত পরিসরে জোর জবরদস্তি প্রবেশ করার চেষ্টা করলেন এক ক্যামেরাওয়ালা।

করিনার দ্বিতীয় সন্তানের জন্মের পর থেকেই অভিনেত্রীর নেটমাধ্যমের দেওয়ালে চোখ নেটাগরিকদের। সেই অগস্ট মাস থেকে অপেক্ষায় রয়েছেন দেশবাসী। সদ্য মা হওয়া করিনা কপূর খান নিজের ছবি পোস্ট করেছেন সম্প্রতি। কিন্তু করিনার থেকেও সদ্যোজাতের ছবি দেখার জন্য বেশি মুখিয়ে দেশের মানুষ। এ ছাড়াও তাঁদের বাড়িতে কে আসছেন, কে যাচ্ছেন, সব কি‌ছুতে উৎসাহ নেটাগরিকদের। আর তাঁদের উৎসুক মনে রসদ জোগানোর পেশায় রয়েছেন পাপারাৎজিরা।

Advertisement

এত দিন যা নেটমাধ্যমের দেওয়ালে সীমাবদ্ধ ছিল, তা এ বারে বাড়ির দেওয়াল পর্যন্ত গড়িয়ে গেল। ঘটনার সূত্রপাত অর্জুন কপূরের প্রবেশ থেকে। করিনা ও সইফের বাড়িতে সদ্যোজাতকে দেখতে ঢুকছিলেন অভিনেতা অর্জুন কপূর। সঙ্গে ছিলেন তাঁর বান্ধবী মালাইকা অরোরা। গাড়ি থেকে নামার পরেই তাঁর নজরে আসে, এক পাপারাৎজি দেওয়াল চড়ে বাড়ির ভেতরে ঢোকার চেষ্টা করছেন। যাতে আরও ভাল ভাবে ছবি ও ভিডিয়ো পাওয়া যায়। এই ঘটনায় অত্যন্ত রেগে গিয়ে তাঁকে শিক্ষা দিলেন অভিনেতা। সেই ভিডিয়ো এখন ভাইরাল নেটমাধ্যমে। আঙুল তুলে বললেন, ‘‘এটা করবেন না। বাড়ির দেওয়াল বেয়ে উঠবেন না। এটা অনুচিত। নেমে পড়ুন!’’ তবে বাড়ি থেকে বেরনোর সময় কিন্তু তিনি সেই পাপারাৎজিদের জন্যই ক্যামেরায় পোজ দিলেন।


Advertisement