Advertisement
২২ জুলাই ২০২৪
Arjun Kapoor

হাসপাতালে চিকিৎসাধীন অর্জুন! মালাইকার সঙ্গে সম্পর্ক ভাঙার পরেই হঠাৎ কী হল অভিনেতার?

কিছু দিন আগেই অর্জুন ও মালাইকার সম্পর্ক ভাঙার খবরে সরগরম হয় নেটপাড়া। নিজেরা এই বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও তাঁদের ঘনিষ্ঠ সূত্র খবরটি নিশ্চিত করেছিলেন।

Arjun Kapoor shares a photo of him with IV channel attached in his hands amid break up rumor with Malaika

(বাঁ দিকে) অর্জুন কপূর, (ডান দিকে) মালাইকা অরোরা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৬ জুন ২০২৪ ১২:৫৫
Share: Save:

অসুস্থ অভিনেতা অর্জুন কপূর? সমাজমাধ্যমে অভিনেতা একটি ছবি শেয়ার করেছেন, যেখানে দেখা যাচ্ছে, তিনি তিনি কোনও স্বাস্থ্যকেন্দ্রের বিছানায় শুয়ে আছেন। এই ছবি দেখেই অর্জুনের অনুরাগীরা বেশ চিন্তিত হয়ে পড়েছেন। জানা যাচ্ছে, অস্ট্রিয়ার এক মেডিক্যাল হেলথ রিসর্টে রয়েছেন তিনি।

কিছু দিন আগেই অর্জুন ও মালাইকার সম্পর্কে ভাঙনের খবরে সরগরম হয় নেটপাড়া। নিজেরা এই বিচ্ছেদ নিয়ে মুখ না খুললেও তাঁদের ঘনিষ্ঠ সূত্র মারফত খবর নিশ্চিত হয়েছিল। এ সবের মধ্যেই অর্জুন এই ছবি পোস্ট করেছেন সমাজমাধ্যমে। অর্জুনের পোস্ট দেখে বোঝা যাচ্ছে, তিনি রয়েছেন অস্ট্রিয়াতে।

হাতে আই-ভি চ্যানেল লাগানো থাকলেও, খুব গুরুতর কিছু হয়নি অর্জুনের। জানা যাচ্ছে, ভিটামিন থেরাপি চলছে অভিনেতার। শরীরে সরাসরি ভিটামিন ও মিনারেলস-এর বৃদ্ধির জন্য এই থেরাপির সাহায্য নেওয়া হয়। বিশেষ করে ভিটামিন ও মিনারেলস-এর ঘাটতি থাকলে এই থেরাপি করা হয়।

এই ছবি শেয়ার করতেই, অনুরাগীরা তাঁর স্বাস্থ্যের অবস্থার খোঁজ নেন। এক নেটাগরিক জিজ্ঞাসা করেন, ‘‘সব ঠিক আছে? আপনি কেমন আছেন?’’ আর এক জন জিজ্ঞাসা করেন, ‘‘আশা করছি আপনি ভাল আছেন। দ্রুত সুস্থ হয়ে উঠুন।’’

সম্প্রতি খবর ছড়ায় যে, সম্পর্ক ভেঙেছে মালাইকা-অর্জুনের। অর্জুন-মালাইকার ঘনিষ্ঠ সূত্র এই খবর নিশ্চিত করেন সংবাদমাধ্যমের কাছে। যদিও মালাইকার ম্যানেজার খবরটিকে গুঞ্জন বলে উড়িয়ে দেন।

বছর দুয়েক আগেও খবর ছড়ায় যে, মালাইকা ও অর্জুনের সম্পর্কে ফাটল ধরেছে। কিন্তু অর্জুন নিজেই তখন বলেছিলেন, এই খবর ভিত্তিহীন। কিন্তু এ বার যে বিচ্ছেদের খবর ছড়িয়েছে, তা নিয়ে কেউই স্পষ্ট করে কোনও মন্তব্য রাখেননি। বরং তাঁদের ঘনিষ্ঠ সূত্র মারফত এই খবর নিশ্চিত হয়েছিল। পাশাপাশি তাঁরা জানিয়েছেন, সম্পর্ক ভাঙলেও বন্ধুত্ব অটুট রাখার সিদ্ধান্ত নিয়েছেন অর্জুন ও মালাইকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arjun Kapoor Malaika Arora
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE