Advertisement
২০ এপ্রিল ২০২৪
arjun kapoor

ক্যানসার আক্রান্তদের পাশে থাকতে নতুন পদক্ষেপ অর্জুনের

১০০টি যুগলকে কেমোথেরাপি, রেডিওথেরাপি, সার্জারি, ওষুধের জন্য বছরে ১ লক্ষ টাকা করে দেবেন অর্জুন।

অর্জুন কপূর।

অর্জুন কপূর।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২১ ১৯:০৭
Share: Save:

ক্যানসার আক্রান্তদের পাশে দাঁড়ালেন অভিনেতা অর্জুন কপূর। এই মারণরোগে আক্রান্ত এবং আর্থিক ভাবে পিছিয়ে থাকা ১০০টি যুগলকে সাহায্য করবেন অভিনেতা।

অর্জুনের কথায়, “একে অপরকে সাহায্য করা এবং ভালবাসা ছড়িয়ে দেওয়া কতটা জরুরি, সেটা এই অতিমারি আমাকে শিখিয়েছে। আমরা সবাই ১৪ ফেব্রুয়ারি ভালবাসা দিবস পালন করব, নিজের ভালবাসার মানুষের জন্য বিশেষ কিছু করব। কিন্তু আমি এ বার আলাদা কিছু করার কথা ভেবেছি।”

ওই ১০০টি যুগলকে কেমোথেরাপি, রেডিওথেরাপি, সার্জারি, ওষুধের জন্য বছরে ১ লক্ষ টাকা করে দেবেন অর্জুন। তিনি বলেন, “ক্যানসার মানুষের রোগ প্রতিরোধ ক্ষমতাকে খুবই দুর্বল করে দেয়, এর ফলে করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সম্ভাবনাও বেড়ে যায়। এর আগের বছরটা এই মানুষগুলির জন্য খুবই কঠিন গিয়েছে। তাঁরা শুধু যে কঠিন লড়াই লড়েছেন, তা নয়। কোভিড ১৯ এর জন্য তাঁদের ঘরে বন্দি থাকতে হয়েছে। অনেকের কাছে খাবার এবং জরুরি ওষুধের খরচ মেটানোর মতো টাকাও ছিল না।”

মা মোনা সুরিকেও ক্যানসারেই হারিয়েছিলেন অর্জুন। এর পর নিজে করোনায় আক্রান্ত হলে একসঙ্গে দুইয়ের ভয়াবহতা বুঝতে পেরে অসহায়দের সাহায্যের জন্য এগিয়ে আসেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor bollywood arjun kapoor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE