Advertisement
২৯ এপ্রিল ২০২৪
Bollywood Couple

মালাইকার জন্মদিনেও দেখা নেই অর্জুনের, কী ভাবে ‘প্রেমিকা’-র মান ভাঙালেন বনি-পুত্র?

সোমবার ৪৮-এ পা দিলেন মালাইকা অরোরা। বিশেষ দিনের বিশেষ উদ্‌যাপন বলে কথা। সেই দিনও প্রেমিককে পাশে পেলেন না মালাইকা অরোরা।

Arjun Kapoor wishes Malaika Arora on her birthday after being absent from the birthday celebrations

মালাইকা-অর্জুন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২৩ ১৮:১২
Share: Save:

বলিউডের অন্যতম সুন্দরী এবং জনপ্রিয় অভিনেত্রী তিনি। তাঁকে দেখে তাঁর বয়স ঠাহর করা দায়। সেই মালাইকা অরোরাই সোমবার পা দিলেন ৪৮-এ। বিশেষ এই দিনে মালাইকাকে ঘিরে যে উদ্‌যাপনে খামতি থাকবে না, তা নিয়ে কোনও সন্দেহের অবকাশ ছিল না। তবে সেই সব উদ্‌যাপনে দেখা মিলল না এক বিশেষ মানুষের। জন্মদিনের উদ্‌যাপনের একাধিক ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করেন মালাইকা। সেই ছবিতে কোথাও দেখা পাওয়া যায়নি অর্জুনের। তবে কি বিচ্ছেদের জল্পনাই শেষমেশ সত্যি হল? এই প্রশ্ন অনুরাগীদের মাথায় ঘুরপাক খেতে শুরু হওয়ার কিছু ক্ষণের মধ্যেই সমাজমাধ্যমের পাতায় মালাইকার সঙ্গে ছবি পোস্ট করলেন অর্জুন। প্রেমিকাকে জড়িয়ে ধরে জন্মদিনের শুভেচ্ছা জানালেন বনি-পুত্র।

মালাইকার গলা জড়িয়ে আছেন তিনি, এমন একটি ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে অর্জুন লেখেন, ‘‘জন্মদিনের শুভেচ্ছা! এই ছবিটা একেবারে আমাদের সম্পর্কের মতো। তুমি আমার জীবনের হাসি-খুশি, আনন্দের সবটুকু। পরিস্থিতি যতই কঠিন হোক, আমি চিরকাল তোমার পাশে থাকব।’’ অর্জুনের এই পোস্ট থেকেই স্পষ্ট, এখনও পর্যন্ত একে অপরের হাত ছাড়েননি তাঁরা। তবে সম্পর্কে যে কঠিন পরিস্থিতি তৈরি হয়েছে, তা-ও এক প্রকার পরিষ্কার অর্জুনের পোস্ট থেকেই।

মাসখানেক ধরে বলিউড সরগরম মালইকা এবং অর্জুনের বিচ্ছেদের গুঞ্জনে। খবর, মালাইকার সঙ্গে বিচ্ছেদের পরে নাকি সমাজমাধ্যমের প্রভাবী কুশা কপিলার প্রেমে পড়েছেন বনি কপূরের পুত্র। এই সব কানাঘুষোর মাঝে অর্জুনের পরিবারের একাধিক সদস্যকে সমাজমাধ্যমের পাতায় ‘আনফলো’ করে দেন মালাইকা। তাতেই সম্পর্কের সমীকরণ নিয়ে আরও বাড়তে থাকে সন্দেহ। অগস্ট মাসের শেষের দিকে বিচ্ছেদের সেই জল্পনা ধামাচাপা দেওয়ার মরিয়া চেষ্টাও করেন মালাইকা এবং অর্জুন। এক রবিবার দুপুরে মালাইকাকে সঙ্গে নিয়ে লাঞ্চ ডেটে গিয়েছিলেন বনি-পুত্র। সেই দিন রাতেই আবার ডিনার ডেটেও দেখা যায় যুগলকে। তার পরে ফের মাস খানেকের বিরতি। গোটা সেপ্টেম্বর মাসে এক বারও একসঙ্গে দেখা যায়নি যুগলকে। অক্টোবরের শুরুতে এক অনুষ্ঠানে এক ফ্রেমে ধরা দিয়েছিলেন মালাইকা এবং অর্জুন। তবে কয়েক সপ্তাহ আগে মালাইকার ফ্যাশন শোয়েও দেখা যায়নি অর্জুনকে।

১৯৯৮ সালে সলমন খানের ভাই আরবাজ় খানের সঙ্গে গাঁটছড়া বাঁধেন মালাইকা। ২০১৬ সালে সেই সম্পর্কে চিড় ধরে। ১৮ বছরের দাম্পত্যে ইতি টেনে বিবাহবিচ্ছেদের পথে হাঁটেন আরবাজ় এবং মালাইকা। তার বছর দুয়েকের মধ্যে নতুন করে প্রেমে পড়েন মালাইকা। বয়সে ১২ বছরের ছোট, বলিউড অভিনেতা অর্জুন কপূরের সঙ্গে তাঁর সমীকরণ তত দিনে বলিপাড়ার ‘ওপেন সিক্রেট’। ২০১৯ সালে শেষ পর্যন্ত সমাজমাধ্যমের পাতায় নিজেদের সম্পর্কে সিলমোহর দেন মালাইকা এবং অর্জুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE