Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ অক্টোবর ২০২১ ই-পেপার

Arkoja Acharyya: অর্কজার সঙ্গে রাখিবন্ধনের ক্যালেন্ডার শ্যুট সঙ্গীতশিল্পী সর্বজিতের, রইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২২ অগস্ট ২০২১ ২১:৩৩
অর্কজা এবং সর্বজিৎ

অর্কজা এবং সর্বজিৎ

রাখি উপলক্ষে নতুন ফোটোশ্যুট টেলি-অভিনেত্রী অর্কজা আচার্যের। সঙ্গীতশিল্পী সর্বজিত ঘোষ এ বছরও জারি রাখলেন তাঁর ক্যালেন্ডার সৃষ্টি। প্রতি বছরই সমাজের বিভিন্ন স্তরের, বিভিন্ন পেশার মহিলাকে নিয়ে তিনি ক্যালেন্ডার করেন। কখনও চিকিৎসক, কখনও আইনজীবী, রূপটান শিল্পী, কখনও আবার অভিনেত্রী। নারীদের সম্মান জানিয়ে বছরের শেষে তাঁর সেই প্রয়াসের ফসল ফলে। প্রকাশ করেন ক্যালেন্ডার।

এ বার রাখি পালন করলেন ‘ওগো নিরুপমা’ খ্যাত অর্কজার সঙ্গে। যা প্রকাশ পাবে একেবারে বছরের শেষে। আগামী বছর আসবে সর্বজিতের ক্যালেন্ডার। প্রতি বছরের মতো এ বারও এই ক্যালেন্ডার বিক্রি করে যে টাকা উঠবে, তার সঙ্গে নিজেরা কিছু অর্থ যোগ করে পৌঁছে দেবেন অনাথ শিশু এবং আশ্রয়হীন বৃদ্ধ-বৃদ্ধাদের কাছে।

Advertisement
অর্কজা এবং সর্বজিৎ

অর্কজা এবং সর্বজিৎ


ক্যালেন্ডারের ছবি

ক্যালেন্ডারের ছবি


রাখি উৎসব

রাখি উৎসব


সর্বজিতের কথায়, ‘‘আমার মতে সকল নারীই সুন্দর। বাহ্যিক সৌন্দর্য তো ক্ষণস্থায়ী। কিন্তু মনের সৌন্দর্য চিরন্তন। সময় তাকে ছুঁতে পারে না। আর সেই বার্তা দেওয়ার জন্যই প্রতি বছর আমাদের এই প্রয়াস। আর এই বছর আমি ভাই-বোনের সম্পর্ককে উদযাপন করলাম। বড় পবিত্র এই সম্পর্ক। তাই ২০২২ সালের এই ক্যালেন্ডারে আমি ও আমার বোন (সর্বজিতের বন্ধুর বোন অর্কজা) অর্কজা সেই সম্পর্ককে তুলে ধরেছি।’’

অর্কজা ও সর্বজিতের রাখিবন্ধন

অর্কজা ও সর্বজিতের রাখিবন্ধন


ক্যালেন্ডারের জন্য অলঙ্করণ করেছেন অর্ণব দাস। সর্বজিতের পোশাক তৈরি করেছেন অগ্নিমিত্রা পাল। অর্কজার পোশাকের দায়িত্বে ছিলেন শর্মিষ্ঠা দাস। সাজসজ্জার দায়িত্বে প্রিয়াঙ্কা দাস। ছবি তুলেছেন সুমন পোদ্দার এবং রনিত প্রধান।

আরও পড়ুন

Advertisement