Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Madan Mitra

Madan Mitra and Rimjhim Mitra: রিমঝিম-মদন, বিরোধী শিবিরের দুই মিত্র লাইভে একজোট, নেটপাড়ায় চর্চা ‘ওহ্ লাভলি’!

নির্বাচনে পদ্ম শিবিরের পরাজয়ের পর বিজেপি-র তথাগত রায় তিন অভিনেত্রী, শ্রাবন্তী, তনুশ্রী এবং পায়েলর দিকে আঙুল তুলেছিলেন খানিকটা এই কারণেই।

মদন মিত্র এবং রিমঝিম মিত্র

মদন মিত্র এবং রিমঝিম মিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২১ ১৯:২৫
Share: Save:

‘কৃষ্ণকলি’ খ্যাত অভিনেতা ভিভান ঘোষ ও পৃথা মুখোপাধ্যায়ের বিবাহবার্ষিকীতে টেলিপাড়ার শিল্পীদের ভিড় জমেছিল রবিবার। উপস্থিত ছিলেন রাজীব বসু, নীল ভট্টাচার্য, তৃণা সাহা, শঙ্কর চক্রবর্তী, সাহেব চট্টোপাধ্যায়, তিয়াসা রায়, সৌরভ সাহা, সইদ আরেফিন প্রমুখ। কিন্তু নেটাগরিকদের বিশেষ নজর কেড়েছেন অন্য দুই তারকা। এক জন মদন মিত্র, আর এক জন রিমঝিম মিত্র। বাংলার রাজনৈতিক মঞ্চের বিরোধী শিবিরের দুই ‘মিত্র’কে লাইভে একজোট হতে দেখে নেটপাড়ায় ‘ওহ্ লাভলি’-চর্চা তুঙ্গে উঠল।

তৃণমূল কংগ্রেসের কামারহাটির বিধায়ক মদন মিত্র যেখানে থাকেন, সেখানে যে ফেসবুক লাইভ হবে, তা বলাই বাহুল্য। রবিবারের এই অনুষ্ঠানেও সেই কাজটি ভুললেন না তিনি। মদনের জনপ্রিয় লব্জ ‘ওহ্ লাভলি’ দিয়েই শুরু হল সেই ভিডিয়ো। গোটা ভিডিয়োয় মদনের মুখে বার বার ফিরে এসেছে ওহ্ লাভলি’।

লাইভে তিনি এক এক করে সকলকের মুখ দেখালেন। সেই সারিতেই এলেন অভিনেত্রী এবং বিজেপি সমর্থক রিমঝিম। দু’জনের ঠাট্টা-মশকরাপূর্ণ বাক্য বিনিময় ফুটে উঠল লাইভ ভিডিয়োয়। মদনের কথা শুনে হেসে ওঠা রিমঝিমের চেহারাও চলে এল প্রকাশ্যে।

অনুষ্ঠানের অতিথিদের সঙ্গে ভিভান এবং পৃথা

অনুষ্ঠানের অতিথিদের সঙ্গে ভিভান এবং পৃথা

ভিভান এবং তাঁর স্ত্রী পৃথা

ভিভান এবং তাঁর স্ত্রী পৃথা

প্রসঙ্গত বাংলার বিধানসভা নির্বাচনে পদ্ম শিবিরের পরাজয়ের পর বিজেপি-র প্রবীণ নেতা তথাগত রায় টলিউডের তিন অভিনেত্রী, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী এবং পায়েল সরকারের দিকে আঙুল তুলেছিলেন খানিকটা এই কারণেই। টুইট করেছিলেন, ‘পায়েল শ্রাবন্তী পার্নো ইত্যাদি ‘নগরীর নটীরা’ নির্বাচনের টাকা নিয়ে কেলি করে বেড়িয়েছেন আর মদন মিত্রর সঙ্গে নৌকাবিলাসে গিয়ে সেলফি তুলেছেন (এবং হেরে ভূত হয়েছেন) তাঁদেরকে টিকিট দিয়েছিল কে? কেনই বা দিয়েছিল? দিলীপ-কৈলাস-শিবপ্রকাশ-অরবিন্দ প্রভুরা একটু আলোকপাত করবেন কি?’ এই টুইটের পর জোর বিতর্ক হয়েছিল বাংলায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madan Mitra Rimjhim Mitra TMC BJP FB live
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE