সাদা পাঞ্জাবি-পাজামা। কোলের ওপর নীলচে তোয়ালে। সামনে বড় গামলায় সিন্নির সরঞ্জাম। একমনে সিন্নি মাখছেন তিনি। অর্থাত্ প্রসেনজিত্ চট্টোপাধ্যায়।

না! এ কোনও সিনেমার দৃশ্য নয়। বাস্তব। বাড়ির লক্ষ্মীপুজোয় গতকাল একেবারে ঘরোয়া মেজাজেই ধরা দিয়েছিলেন নায়ক।

প্রসেনজিতের এই বিশেষ ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাঁর স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। প্রসেনজিতের পাশেই উজ্জ্বল গোলাপি শাড়িতে রয়েছেন তিনিও। ছবির ক্যাপশনে অর্পিতা লিখেছেন, ‘বুম্বাদার হাতে মাখা সিন্নি ছাড়া আমার লক্ষ্মী-নারায়ণ বাঁধা পড়েন না...।’

লক্ষ্মীপুজোর সকালে ভিন্ন লুকে দেখা গিয়েছিল অর্পিতাকেও। লাল শাড়ি, টেনে বাঁধা খোঁপা। লাল টিপ। শাঁখা, পলা, সোনার গয়নায় একেবারে বাঙালি সাজে ভোগ রান্নায় ব্যস্ত ছিলেন তিনি।

আরও পড়ুন, কৌশানীর আগে বনির কত জন গার্লফ্রেন্ড ছিলেন?

সোশ্যাল মিডিয়ায় বুধবার একটি ভিডিয়ো শেয়ার করেছেন অর্পিতা। সেখানে তিনি বলেন, ‘‘শুভ লক্ষ্মী পুজো। আমি এখন ভোগ রান্না করছি। এটা এমন একটা পুজো প্রায় সকলের বাড়িতেই হয়, আমি শিওর তোমাদের বাড়িতেও পুজো হচ্ছে। সকলের সঙ্গে মজা করে, ভোগ খেয়ে পুজো কাটাও।’’

আরও পড়ুন, সিঁদুর খেলার পর এ কী করলেন শুভশ্রী!

দুর্গাপুজোয় শ্বশুরমশাই বিশ্বজিৎ চট্টোপাধ্যায়ের পুজোতে গিয়েছিলেন অর্পিতা। সেখানে নিজে হাতে ভোগ পরিবেশন করতেও দেখা গিয়েছে নায়িকাকে। লক্ষ্মীপুজোয় নিজের বাড়িতেই ব্যস্ত ছিলেন তিনি। সঙ্গে ছিলেন প্রসেনজিত্ও।