Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Manoj Bajpayee-Kamal R Khan

কেআরকে মাদকাসক্ত, মনোজ বাজপেয়ীর অভিযোগের ভিত্তিতে গ্রেফতারি পরোয়ানা জারি

কেআরকে-এর বিরুদ্ধে মানহানির মামলা করেন অভিনেতা মনোজ বাজপেয়ী। শীঘ্রই গ্রেফতার হতে পারেন এই স্বঘোষিত চিত্রসমালোচক।

Arrest Warrant issued against kamaal r khan case filed by manoj bajpayee defamation case

কেআরকের বিরুদ্ধে মনোজের অভিযোগ, জারি গ্রেফতারি পরোয়ানা। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৬:৫৭
Share: Save:

স্বঘোষিত চিত্রসমালোচক কমল রশিদ খান ওরফে কেআরকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করল ইন্দোরের জেলা আদালত। ২০২০ সালে অভিনেতা মনোজ বাজপেয়ী কমল রশিদ খানের নামে মানহানির মামলা করেন। বলেন, ‘কেআরকে মাদকাসক্ত’। বহু চেষ্টা করেও সেই মামলায় নিজেকে নির্দোষ প্রমাণিত করতে পারলেন না কমল।

অভিনেতা মনোজ বাজপেয়ী আইনজীবী পরেশ জোশী জানান, ইন্দোর জেলা আদালতের বিচারক তাঁর বিরুদ্ধে গ্রেফাতারি পরোয়ানা জারি করেছেন। পাশপাশি এ-ও জানান এই মামলার পরবর্তী শুনানি আগামী ১০ মে। মনোজের অভিযোগ, টুইটে অভিনেতার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করেছেন কমল। তার উপযুক্ত প্রমাণও রয়েছে।

২০২২ সালের জুলাই মাসে কমলের বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেছিলেন অভিনেতা মনোজ। অভিযোগ, ২৬ জুলাই তাঁকে দু’টি টুইটে হেনস্থা করেছিলেন কমল। যদিও কমলের পক্ষের আইনজীবী জানান, যে টুইটার হ্যান্ডল থেকে সেই টুইটগুলি করা হয়েছিল, সেটি ২০২০ সালের ২২ অক্টোবর বিক্রি করে দেওয়া হয়েছে। এর পর তার দায় কেন নেবেন কমল? মনোজের আইনজীবীর দাবি, টুইটার হ্যান্ডল বিক্রির অজুহাত এই মামলায় গ্রাহ্য হতে পারে না। তার পর থেকেই চলেছেন মামলা।

তবে মনোজ একা নন টুইটারে একাধিক বার বলিউড অভিনেতাদের আক্রমণ করেছেন তিনি। সলমন খান, শাহরুখ খান থেকে অনুষ্কা শর্মা— বাদ যাননি কেউ-ই। বিভিন্ন সময় আইনি জটিলতায় জড়িয়েছেন, তার পরও কমল রয়েছেন নিজের ছন্দে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Manoj Bajpayee Kamal R Khan Bollywood Controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE