Advertisement
০৪ মে ২০২৪
Arunima Ghosh

তাইল্যান্ড থেকে সঙ্গী ছাড়াই ফিরতে হল, আক্ষেপ অরুণিমা ঘোষের

আঙুলে অস্ত্রোপচার করার পরই তাইল্যান্ডে একা বেড়াতে গেলেন অরুণিমা। না কি সঙ্গে ছিলেন অন্য কেউ? অভিনেত্রী আনন্দবাজার অনলাইনকে জানালেন তাঁর তাইল্যান্ড সফরের কাহিনি।

Arunima Ghosh Shares her Thailand trip experience also shares why she is single

তাইল্যান্ডে ঘুরতে গিয়েও অরুণিমা নিয়ে ফিরলেন আক্ষেপ। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১২:৪৫
Share: Save:

দিন কয়েক আগেই শরীরচর্চা করতে গিয়ে পড়ে যান অরুণিমা। সে এক রক্তারক্তি কাণ্ড। অবস্থা এতটা গুরুতর হয়ে যায় যে, আঙুলে অস্ত্রোপচার করাতে হয়। কিন্তু অস্ত্রোপচার সেরে ব্যথা-যন্ত্রণা নিয়ে ঘুরে এলেন তাইল্যান্ড থেকে। কানাঘুষো চলছিল, দিল্লিনিবাসী বিশেষ বন্ধুর সঙ্গেই কি পাড়ি দিলেন তাইল্যান্ডে? যদিও নিজেকে বরাবরই ‘সিঙ্গল’ বলেই দাবি করেছেন অরুণিমা। তবু তারকাদের নিয়ে তো কত জল্পনাই শোনা যায়। আঙুলের এমন অবস্থা নিয়ে কেমন কাটল তাঁর এই তাইল্যান্ড সফর? অভিনেত্রী কথায় ‘‘আমি তাইল্যান্ড থেকে সিঙ্গল হয়ে ফিরেছি।’’ তবে স্বপ্নের পুরুষ কেমন হবে, জানালেন অভিনেত্রী।

Tollywood Actor Arunima Ghosh

তাইল্যান্ড সফরে অরুণিমা। ছবি: সংগৃহীত।

আঙুলে অস্ত্রোপচার, ব্যান্ডেজ বাঁধা। তবে টিকিট তো আগে থেকেই কাটা ছিল। তাই কোনও ভাবেই যে ট্রিপ মিস্ করা যাবে না। ব্যথা-যন্ত্রণা নিয়ে অস্ত্রোপচারের পরের দিন তাইল্যান্ড ভ্রমণে যান অভিনেত্রী। চার-পাঁচ দিনের সফর। অভিনেত্রীর বিবাহিত বন্ধুদের সঙ্গেই বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। আনন্দবাজার অনলাইকে অরুণিমা বলেন, ‘‘এত কম দিনের জন্য গেলাম, প্রথম দু’দিন ঘুমিয়ে কাটল। তবে তাইল্যান্ড আগেও গিয়েছি। শহরটা মেয়েদের জন্য খুব নিরাপদ বলে আমার খুব ভাল লাগে। ওখানে গিয়ে যেগুলো নিষিদ্ধ আমার সেগুলো বেশি করে করি। আমার এমনিতে দুধের যে কোনও ধরনের খাবার খাওয়া নিষেধ। কিন্তু বিমানবন্দরে নামার পর প্রথমেই চকোলেট কিনে ফেলি। তার পর ওখানে প্রচুর পেস্ট্রি, চকোলেট খেয়েছি। যার ফলে দু’কিলো ওজন বাড়িয়ে ফিরেছি। এখন ঝরাতে হবে।’’ কিন্তু তাইল্যান্ডে গিয়ে শুধুই কি চকোলেট খেয়েই সন্তুষ্ট থাকলেন? নাহ্, এ বার প্রায় প্রত্যেক দিনই ম্যাসাজ নিয়েছি যে আরামদায়ক।

Tollywood Actor Arunima Ghosh

তাইল্যান্ডে অরুণিমার একান্ত যাপন। ছবি: সংগৃহীত।

বিবাহিত বন্ধুদের সঙ্গে তাইল্যান্ড ভ্রমণ অরুনিমার বিয়ের সানাই বাজবে কবে? অভিনেত্রীর কথায়, ‘‘আমার আসলে স্বপ্নের পুরুষকে হতে হবে টম হিডেলস্টোনের (‘নাইট ম্যানেজার’ খ্যাত বিট্রিশ তারকা) মতো।’’ যাকে মার্ভেল ভক্তরা এক কথায় ‘লোকি’ নামে চেনেন। যদি তেমন পুরুষ না পান? অরুণিমার উত্তর, ‘‘সে ক্ষেত্রে এমন যাঁর সঙ্গে দীর্ঘক্ষণ কথা বলতে পারব। যাঁর বুদ্ধি ও বাচনভঙ্গি মুগ্ধ করবে। অবশ্যই ‘চামিং’ হতে হবে।’’কিন্তু তাইল্যান্ড বিনোদন-আমোদের শহর। সেখানে কাউকে কি পছন্দ হল? অভিনেত্রীর কথায়, ‘‘ছেলের জন্য তাইল্যান্ড স্বর্গ, মেয়েদের ক্ষেত্রে বলতে পারি নিরাপদ। আমোদটা ব্যক্তি বিশেষে নির্ভর করে। তবে আমি সিঙ্গল হয়েই ফিরেছি।’’

সামনেই শুরু হবে অরুণিমা ‘ইস্কাবনের বিবি’-র শ্যুটিং। তার আগে মুক্তি পেতে চলেছে ‘কীর্তন’। অভিনেত্রীর এর পরের ভ্রমণ তালিকায় রয়েছে লন্ডন। তা হলে সেখান থেকেও কি সিঙ্গল হয়েই ফিরবেন? লাজুক হেসে উত্তর, ‘‘দেখা যাক।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Arunima Ghosh thailand Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE