Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৪ জানুয়ারি ২০২২ ই-পেপার

Aryan Khan: শাহরুখের সঙ্গে কথা বলতে আমার সাহায্য চান আরিয়ান: ‘নিজস্বী’ গোসাভি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ অক্টোবর ২০২১ ১৭:২৭
গোসাভির সঙ্গে আরিয়ান।

গোসাভির সঙ্গে আরিয়ান।

হাজত থেকে শাহরুখের সঙ্গে কথা বলতে তাঁর সাহায্য চেয়েছিলেন আরিয়ান খান। এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে এমনই জানিয়েছেন কিরণ পি গোসাভি। আরিয়ান আটক হওয়ার পরে তাঁর সঙ্গে গোসাভিকে নিজস্বীতে দেখা গিয়েছিল।

গোসাভির কথায়, “আরিয়ানের কাছে ফোন ছিল না। ম্যানেজারকে ফোন করার জন্য আমার সাহায্য চেয়েছিল।আমার কাছে তখন ফোন ছিল। ও সেটি থেকেই ওর মা-বাবা এবং ম্যানেজারের সঙ্গে যোগাযোগ করতে চায়।” গোসাভি জানিয়েছেন, ৬ অক্টোবর পর্যন্ত তিনি মুম্বইতেই ছিলেন। এর পরেই ফোন বন্ধ করে শহর ছাড়তে বাধ্য হন।

গোসাভির সঙ্গে এনসিবি আধিকারিক সমীর ওয়াংখেড়ের আর্থিক লেনদেনের অভিযোগ এনেছেন প্রভাকর সেইল। নিজেকে গোসাভির দেহরক্ষী বলে পরিচয় দিয়েছেন তিনি। গোসাভি যদিও এই গুঞ্জন উড়িয়ে বলেছেন, “সমীরকে তিনি শুধু ছবিতেই দেখেছেন।”

Advertisement

প্রভাকর জানিয়েছিলেন, এনসিবি তাঁকে একটি ফাঁকা পঞ্চনামায় সই করতে বাধ্য করে। গোসাভির গলায় অন্য সুর। তিনি বলেছেন, “পঞ্চনামায় কী লেখা আছে, তা পড়েই আমি সই করেছি।” প্রভাকরের সঙ্গে যোগসূত্র অবশ্য অস্বীকার করেননি গোসাভি। জানিয়েছেন, প্রভাকর তাঁর কাছে কাজ করতেন। তবে প্রভাকর কী অভিযোগ এনেছেন, সে বিষয়ে কিছুই জানেন না বলেই দাবি গোসাভির।

অতীতে গোসাভির বিরুদ্ধে পুণেতে দায়ের হওয়া একটি মামলা নিয়ে নতুন করে তদন্ত শুরু হয়। তাঁর জন্য লুক আউট নোটিসও জারি হয়েছে। আতঙ্কিত হয়ে তিনি বলেছেন, “আমি বিপদে আছি। জেলের ভিতরেও আমাকে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছে।”

আরও পড়ুন

Advertisement