Advertisement
২২ জুলাই ২০২৪
Aryan Khan dating rumour

রং মিলিয়ে পোশাক, গোপন প্রেমিকার সঙ্গে পার্টি করছেন শাহরুখ-পুত্র! আরিয়ানকে নিয়ে ফের গুঞ্জন

রবিবার মুম্বইয়ে শহরের এক পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান। সেই একই পার্টিতে দেখা যায় লারিসাকে।

Aryan Khan seen partying with his Brazilian girlfriend Larissa Bonesi

আরিয়ান খান ও লারেসি বনেসি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২৪ ১৩:৫৫
Share: Save:

শাহরুখ-পুত্র আরিয়ান খান নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খুব একটা খোলামেলা নন। তবে তাঁকে নিয়ে নেটাগরিকের আগ্রহের শেষ নেই। বেশ কিছু দিন ধরে আরিয়ানের সম্পর্ক নিয়ে জল্পনা চলছে। তিনি নাকি ব্রাজিলের অভিনেত্রী লারিসা বনেসির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। আরিয়ান কোনও দিনই এই বিষয়ে মুখ খোলেননি। কিন্তু ফের এই জল্পনায় ঘৃতাহুতি দিলেন তিনি নিজেই।

রবিবার মুম্বইয়ে শহরের একটি পার্টিতে উপস্থিত ছিলেন আরিয়ান। সেই একই পার্টিতে দেখা যায় লারিসাকে। নেটদুনিয়ায় ছড়িয়ে পড়া এক ভিডিয়োয় দেখা যাচ্ছে, আরিয়ান একাই সেই পার্টিতে প্রবেশ করছেন। ঠিক তার কিছুক্ষণ পর দেখা যায়, পার্টিতে প্রবেশ করছেন লারিসা।

এখানেই শেষ নয়। জল্পনা ঘনীভূত হয়েছে আরও একটি কারণে। এ দিন রং মিলিয়ে পোশাক পরেন আরিয়ান ও লারিসা। আরিয়ানের পরনে দেখা যায় কার্গো প্যান্ট, কালো টি-শার্ট ও নীল ডেনিম জ্যাকেট। ও দিকে লারিসা পরেছেন শর্টসের উপর কালো ক্রপ টপ। আর সঙ্গে আরিয়ানের মতোই একটি নীল ডেনিম জ্যাকেট।

গত বছর থেকে আরিয়ান ও লারিসার সম্পর্কের গুঞ্জন ছড়ায় বি-টাউনে। এমনকি ইনস্টাগ্রামে লারিসা ও তাঁর মা রেনাটাকেও অনুসরণ করেন শাহরুখ-পুত্র। অন্য দিকে আরিয়ানকে তো বটেই, তার পাশাপাশি শাহরুখ, শাহরুখ-পত্মী গৌরী খান এবং শাহরুখ-কন্যা সুহানাকেও ইনস্টাগ্রাম অনুসরণ করেন লারিসা। তবে আরিয়ান ও লারিসা কেউই সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি।

উল্লেখ্য, ১৯৯০ এর ২৮ মার্চ মডেল তথা অভিনেত্রী লারিসার জন্ম। বয়সে তিনি আরিয়ানের থেকে ৭ বছরের বড়। লারিসা বেশ কিছু হিন্দি ও তেলুগু ছবিতেও কাজ করেছেন। সইফ আলি খান অভিনীত ‘গো গোয়া গন’ ছবিতেও অভিনয় করেছিলেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aryan Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE