Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Asha Parekh

Asha Parekh: ফেসবুক, ইনস্টাগ্রামে থাকা পছন্দ করি না, বেশি প্রচারের আলো আমার চাই না: আশা পারেখ

আগের মতোই উচ্ছল, আগের মতোই উজ্জ্বল। একদা পর্দা কাঁপানো অভিনেত্রী কেন নেই নেটমাধ্যমে?

আড়াল-আবডাল থাকুক, তাতেই যে টান বাড়ে!

আড়াল-আবডাল থাকুক, তাতেই যে টান বাড়ে!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২০ মে ২০২২ ২০:১৯
Share: Save:

তরতাজা ফুলের মতো অভিনেত্রী আশা পারেখ আর ও দিকে রাজেশ খন্না। ধন্য ধন্য করেছেন সে কালের দর্শক। সত্তরের দশকের ‘কটি পতঙ্গ’ আজও ভোলেননি মানুষ। এ প্রজন্মের কত কিশোর-কিশোরীও যে সে ছবি দেখে চোখের জলে ভাসে, তার ইয়ত্তা নেই। ‘ক্যারাভ্যান’, ‘তিসরি মঞ্জিল’- পরপর হিট ছবি, আশা পারেখের জনপ্রিয়তাও বরাবরই তুঙ্গে। প্রবীণ অভিনেত্রী নিজেও সবটা জানেন। নিভৃতে জীবনরস উপভোগ করে চলেছেন আজও। যদিও নেটমাধ্যমে তাঁর হদিশ নেই।

সম্প্রতি মুম্বইয়ের এক চলচ্চিত্র উৎসবে এসে মন খুলে কথা বললেন আশি ছুঁইছুঁই আশা। জানালেন, তিনি আজও কাজ করতে আগ্রহী। উৎসাহ কিছুমাত্র কমেনি। তবে আর সকলের মতো নেটমাধ্যমে ভার্চুয়াল প্রোফাইল সামলাতে ভাল লাগে না তাঁর। এমনিই মানুষ তাঁর কথা মনে রেখেছেন, এতেই খুশি এক কালের ব্যস্ত নায়িকা। অভিনেত্রীর দাবি, প্রতিনিয়ত তারকাদের জীবনের খুঁটিনাটি সামনে চলে এলে উৎসাহ হারিয়ে ফেলেন ভক্তরা। বরং, আড়াল-আবডাল থাকুক, তাতেই যে টান বাড়ে!

তিনি আজও কাজ করতে আগ্রহী

তিনি আজও কাজ করতে আগ্রহী

একদা লাখো লাখো দর্শককে বুঁদ করে রাখা হাসি আজও আগের মতোই উজ্জ্বল। আশা বলেন, সৌন্দর্য তো মানুষের মনে, আত্মবিশ্বাসে। না হলে বহিরঙ্গে সবাই আজকাল একই রকম সাজেন, খান, ঘোরেন। কাউকে আর কারও থেকে আলাদা করার সুযোগ নেই!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Asha Parekh Social Media star
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE