• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

হয়ে গিয়েছিল বাগদান, বিয়ের ঠিক আগে আচমকাই পাঁচ বছরের সম্পর্ক ভাঙলেন বলিউডের জনপ্রিয় জুটি

main
অস্মিত-মেহেক।

Advertisement

বন্ধুত্ব ১২ বছরের। পাঁচ বছরের প্রেমের সম্পর্ক। হয়ে গিয়েছিল বাগদানও। শোনা গিয়েছিল বিয়েটাও না কি এ বছরই করতে চলেছেন তাঁরা। কিন্তু ফ্যানদের অবাক করে আচমকাই বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন লাভ-বার্ডস অস্মিত পটেল এবং মেহেক চহাল। অস্মিত-মেহেকের এই হঠাৎ নেওয়া সিদ্ধান্তে অবাক ফ্যানেরা। সব তো ঠিকই ছিল, কিন্তু কী এমন হল শেষ মুহূর্তে বিয়ে ভেঙে দিলেন তাঁরা?

বিশেষ সূত্র বলছে, খবরটা এখন শিরোনামে এলেও বেশ কিছু মাস আগেই নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের। এক সংবাদমাধ্যমের তরফ থেকে অস্মিতের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “হ্যাঁ, আমরা আলাদা হয়ে গিয়েছি। তবে কী কারণে আলাদা হয়েছি তা একান্তই ব্যক্তিগত। এ নিয়ে মুখ খুলতে চাইনা আমি।”

মেহেকের সঙ্গেও যোগাযোগ করা হয়েছিল। ব্রেক-আপের পুরো দায় স্বীকার করে নিয়েছেন তিনি। তাঁর কথায়, “আমি ছেড়ে দিয়েছি অস্মিতকে। আমার এই সিদ্ধান্তটি নিতেই হতো।” কেন এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তিনি, সে বিষয়ে কিছু জানাননি মেহেক। তবে শোনা গিয়েছে নানা কারণে বেশ কিছু দিন ধরেই ভুল বোঝাবুঝি হচ্ছিল তাঁদের মধ্যে। সম্পর্ক যাতে তিক্ত থেকে তিক্ততর না হয়ে যায় সেই জন্যই সরে এসেছেন মেহেক।

আরও পড়ুন-#মিটু: অরিন্দম শীলের বিরুদ্ধে বিস্ফোরক রূপাঞ্জনা

মেহেকের আগে রিয়া সেনের সঙ্গে সম্পর্কে ছিলেন অস্মিত। তাঁদের সেই সম্পর্ক নিয়ে কম জলঘোলা হয়নি। এর পর ২০১৭তে দীর্ঘদিনের বন্ধু মেহেকের সঙ্গে সম্পর্কে জড়ান অস্মিত। অস্মিতের দিদি আমিষা পটেলও ইন্ডাস্ট্রির পরিচিত নাম।

ফিরে দেখা: বাগদান 

 

 

সবাই যা পড়ছেন

Advertisement

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন