Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

চিত্রগ্রাহককে জোর ধাক্কা ‘বিগ বি’র নিরাপত্তারক্ষীর! দীপাবলির অনুষ্ঠানে যে ছবি তোলা নিষেধ

দীপাবলি উপলক্ষে নিজের বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করেছিলেন অমিতাভ বচ্চন। ছবি তুলছিলেন বলে চিত্রগ্রাহককে ধাক্কা দিয়ে সরিয়ে দিলেন অমিতাভের নিরাপত্তারক্ষী।

আবার পাপারাৎজি-বিতর্কে বচ্চন পরিবার।

আবার পাপারাৎজি-বিতর্কে বচ্চন পরিবার। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২২ ১২:৩৯
Share: Save:

অতিমারির কারণে দীপাবলির অনুষ্ঠান মনের মতো হয়নি। তাই চলতি বছরে দীপাবলি উপলক্ষে আয়োজনের কোনও কমতি রাখেননি ‘বিগ বি’। ২৪ অক্টোবর অর্থাৎ সোমবার নিজের বাড়িতেই দীপাবলি উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করলেন অমিতাভ বচ্চন। বচ্চন পরিবারের সদস্যরা ছাড়াও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গৌরী খান, কর্ণ জোহর, অনুপম খের, কিরণ খের-সহ বলিউডের নামকরা তারকারা।

কিন্তু অতিথিদের কেউই ছবি তুললেন না। সকলেই গাড়ি নিয়ে সোজা অন্দরমহলের দিকে এগিয়ে যাচ্ছিলেন। গাড়ির ভিতরে থাকা অবস্থাতেই পাপারাৎজির ক্যামেরায় ধরা পড়ছিলেন তারকারা। আর এই ছবি তোলা নিয়েই বাধল গন্ডগোল।

এক চিত্রগ্রাহক অন্দরমহলের ছবি তুলতে এগিয়ে যেতেই তাঁকে ধাক্কা দিয়ে ঠেলে সরিয়ে দিলেন অমিতাভের বাড়ির নিরাপত্তারক্ষী। ছবি তোলা নিষেধ, বারণ করা সত্ত্বেও নির্দেশ অমান্য করেছিলেন চিত্রগ্রাহক। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন বাকি চিত্রগ্রাহকেরাও। এই ঘটনাটি ক্যামেরাবন্দি করেছেন তাঁরা। সমাজমাধ্যমে এই ভিডিয়োটি পোস্ট করার পর মুহূর্তের মধ্যে তা ছড়িয়ে পড়ে। ভিডিয়োয় অমিতাভ-পত্নী জয়াকেও দেখা যায়। পাপারাৎজির আচরণ দেখে রেগে যান অভিনেত্রী। ‘অনধিকার প্রবেশকারী’ বলে মন্তব্যও করেন তিনি।

এই ঘটনা প্রথম নয়, এর আগেও পাপারাৎজির সঙ্গে ‘কঠিন’ ব্যবহার করতে দেখা গিয়েছে জয়াকে। এই প্রসঙ্গে বার বার খবরের শিরোনামে এসেছেন তিনি। তাঁকে ঘিরে বিতর্কও কম হয়নি। সম্প্রতি এই নিয়ে সরব হলেন বর্ষীয়ান অভিনেত্রী। নাতনি নব্যার পডকাস্ট শোয়ে এসে জয়া জানান, তাঁর ব্যক্তিগত জীবনে কেউ নাক গলান, তা অভিনেত্রীর একেবারেই পছন্দ নয়। তিনি আরও বলেন, ‘‘কেউ আমার ছবির সমালোচনা করতেই পারেন। আমি তা মাথা পেতে নেব। কিন্তু আমার ব্যক্তিগত পরিসরে তাঁর নাক গলানোর কোনও অধিকার নেই। রাস্তায় হাঁটছি আর কেউ আমার ছবি তুলছে! তাঁদের বুঝতে হবে, আমিও তো এক জন মানুষ!’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE