Advertisement
১৯ জুলাই ২০২৪
Sara Ali Khan

রুটির সঙ্গে সোনা গিলেছেন নিমন্ত্রণে গিয়ে, অম্বানীদের সম্পর্কে কী বললেন সারা আলি খান

সম্প্রতি এক সাক্ষৎকারে সারা মুখ খুলেছেন অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান নিয়ে। চলতি বছর মার্চ মাসে অনন্ত অম্বানী ও তাঁর দীর্ঘ দিনের বন্ধু রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল।

Anant Ambani\\\\\\\'s pre-wedding bash

অনন্ত-রাধিকার প্রাক্‌-বিবাহ অনুষ্ঠানের ভোজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৮:৫১
Share: Save:

অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠানে নাকি অতিথিদের রুটির সঙ্গে সোনা খেতে দেওয়া হয়েছিল, অতিথিরা সকলে সেটা খেয়েও ফেলেছেন! এমনই জানিয়েছেন সারা আলি খান।

সারা আলি খান জামনগরে মুকেশ অম্বানী-নীতা অম্বানীর ছেলে অনন্ত আম্বানীর প্রাক্-বিবাহ অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন। সইফ আলি খান, করিনা কপূর খান, ইব্রাহিম, জেহ্ এবং তৈমুরের সঙ্গে সারা উপস্থিত হয়েছিলেন ওই অনুষ্ঠানে। তবে শুধু চিত্রতারকা হিসেবেই নয়। সারা আসলে অনন্ত-রাধিকার সঙ্গেই বড় হয়েছেন। একই স্কুলে পড়তেন তাঁরা, ফলে অন্য একটা সম্পর্কও রয়েছে।

সম্প্রতি এক সাক্ষৎকারে সারা মুখ খুলেছেন অনন্ত-রাধিকার প্রাক্-বিবাহ অনুষ্ঠান নিয়ে। চলতি বছর মার্চ মাসে অনন্ত অম্বানী ও তাঁর দীর্ঘ দিনের বন্ধু রাধিকা মার্চেন্টের প্রাক্-বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। উপস্থিত ছিলেন বলিউডের তারকারা, ছিলেন সারা বিশ্বের অনেক নামীদামি মানুষ। বিলাসবহুল সেই অনুষ্ঠান নিয়ে সাধারণ মানুষের মধ্যেও আগ্রহ কম নয়।

সংবাদমাধ্যমে সাক্ষাৎকারের সময় ফের একবার সারাকে জিজ্ঞাসা করা হয়, কেমন লেগেছিল তাঁর ওই অনুষ্ঠানে গিয়ে। এর উত্তরেই সকলকে চমকে দিয়ে সারা বলে বসেন, “অতিথিদের রুটির সঙ্গে সোনা খেতে দেওয়া হয়েছিল। অতিথিরা তা খেয়েও ফেলেছেন। এ দিক-ও দিকে ছড়িয়েছিল হিরে।”

সারার অভিব্যক্তি দেখে অবশ্য বোঝা যাচ্ছিল, তিনি মজা করছেন। পরে তিনি বলেন, “খুব ভাল লেগেছিল, খুবই উষ্ণ ও আন্তরিক আপ্যায়ন করেছেন ওঁরা।” ওই অনুষ্ঠানে গিয়ে ঠিক কী ভাল লেগেছিল সারার? নবাব বাড়ির কন্যা জানিয়েছেন, “অনেক কিছুই ভাল লেগেছে। সব থেকে ভাল লেগেছে যখন অনন্ত-রাধিকা কাগজে সই করার পরে পরস্পরের দিকে তাকিয়েছিল। তা ছাড়া নীতা অম্বানী যে ভাবে ভরতনাট্যম নাচলেন, একটা তালও ভুল করেননি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE