Advertisement
১৯ জুলাই ২০২৪
Sonakshi Sinha wedding

বিয়ের পরেই কি ধর্ম পরিবর্তন সোনাক্ষীর? বিয়ের ধর্মীয় রীতির কথা জানালেন জ়াহিরের বাবা

২৩ জুন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়ে নিয়ে সরগরম গোটা বি-টাউন। এ দিন আইনি মতে বিয়ে করছেন তারকা জুটি।

Zahir Iqbal’s father reveals whether Sonakshi Sinha will convert to Islam

সোনাক্ষী সিন্‌হা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৪ ১৭:১৪
Share: Save:

সিন্‌হা ও ইকবাল পরিবারে এখন ধুমধাম। ২৩ জুন সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবালের বিয়ে নিয়ে সরগরম গোটা বি-টাউন। এ দিন আইনি মতে বিয়ে করছেন তারকা জুটি। তার সঙ্গে রয়েছে রিসেপশনের এলাহি আয়োজন। কিন্তু কোনও ধর্মীয় আচার থাকছে না সোনাক্ষী-জ়াহিরের বিয়েতে। সম্প্রতি জ়াহিরের বাবা জানিয়েছেন সংবাদমাধ্যমকে।

হিন্দু বা ইসলাম, কোনও মতেই বিয়ের আয়োজন হয়নি। শোনা যাচ্ছিল, বিয়ের পর সোনাক্ষীর ধর্ম পরিবর্তন হবে। কিন্তু, এমন কিছুই হচ্ছে না বলে জানিয়েছেন জ়াহিরের বাবা। ইসলাম ধর্ম গ্রহণ করবেন না সোনাক্ষী। সোনাক্ষীর হবু শ্বশুর বলেন, “ধর্মান্তকরণ হচ্ছে না,এই ব্যাপারে আমরা নিশ্চিত। বিয়ে হল হৃদয়ের মেলবন্ধন। এখানে ধর্মের কোনও বিষয় নেই।”

জ়াহিরের বাবা যোগ করেন, “আমি মানবতায় বিশ্বাস করি। হিন্দুরা ভগবান বলেন আর মুসলিমরা বলেন আল্লাহ্‌। কিন্তু, দিনের শেষে আমরা মানুষ। জ়াহির ও সোনাক্ষীর জন্য আমার আশীর্বাদ রইল।”

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল।

সোনাক্ষী সিন্‌হা ও জ়াহির ইকবাল। ছবি-সংগৃহীত।

দিন কয়েক আগেই খবর ছড়ায়, সোনাক্ষী ও জ়াহিরের বিয়েতে সম্মতি নেই শত্রুঘ্ন সিন্‌হার। কিন্তু অভিনেতা তথা রাজনীতিবিদ এই খবরকে মিথ্যে বলে দাবি করেন। সংবাদমাধ্যমকে তিনি বলেন, “এ সব মিথ্যে। জীবনটা কার? আমার একমাত্র মেয়ে সোনাক্ষীর, যাকে নিয়ে আমি গর্ববোধ করি ও যাকে ভালবাসি।”

তিনি আরও বলেন, “ও (সোনাক্ষী) আমাকে নিজের অনুপ্রেরণা মনে করে। আমি বিয়েতে অবশ্যই থাকব। না থাকার প্রশ্ন উঠছে কেন!”

শুক্রবার রাতে সেজে উঠেছিল মুম্বইয়ে সিন্‌হা পরিবারের বাড়ি ‘রামায়ণ’। আয়োজন হয়েছিল মেহেন্দি অনুষ্ঠানের। রবিবার শিল্পা শেট্টির রেস্তরাঁয় সোনাক্ষী-জ়াহিরের বিয়ের রিসেপশন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sonakshi Sinha Bollywood Shatrughan Sinha
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE