Advertisement
১৯ জুন ২০২৪

রূপোলী পর্দার স্বপ্নে বিভোর আতিফ

পপ, রক এর দুনিয়ায় আতিফ আসলাম বেশ পরিচিত নাম। গানের পাশাপাশি পাকিস্তানের ভূমিপুত্র ‘বোল’ ছবিতে অভিনয় করে বড় পর্দায় মুখও দেখিয়েছেন। কিন্তু সে তো গেল পাক রূপোলী জগতের কথা। কিন্তু তাতে কি আর মন ভরে ছেলের? তামাম হিন্দি ছবির রাজধানী বাণিজ্য নগরীতেই নজর তাঁর। তাই একটি হিন্দি ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মে ২০১৫ ১৫:৩৬
Share: Save:

পপ, রক এর দুনিয়ায় আতিফ আসলাম বেশ পরিচিত নাম। গানের পাশাপাশি পাকিস্তানের ভূমিপুত্র ‘বোল’ ছবিতে অভিনয় করে বড় পর্দায় মুখও দেখিয়েছেন। কিন্তু সে তো গেল পাক রূপোলী জগতের কথা। কিন্তু তাতে কি আর মন ভরে ছেলের? তামাম হিন্দি ছবির রাজধানী বাণিজ্য নগরীতেই নজর তাঁর। তাই একটি হিন্দি ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। তবে এখনও সেই সিদ্ধান্তে সিলমোহর লাগার অপেক্ষায় রয়েছে তাঁর ‘অষ্টাদশী’ ভক্তকুল।

ভারতের সঙ্গে তাঁর যোগ মূলত গানের জন্যই। ২০০৬ সাল থেকে এ যাবত্ বেশ কিছু ভিন্নধর্মী গান গেয়ে প্রশংসা কুড়িয়েছেন ভিনদেশী এই শিল্পী। ‘বস্ এক পল’, ‘রেস’, ‘রেস ২’, ‘প্রিন্স’, ‘আজব প্রেম কি গজব কহানি’-র মতো ছবিতে প্লে ব্যাক করেই ক্ষান্ত হননি আতিফ। কিছু দিন আগেই মুক্তি পাওয়া ‘বদলাপুর’ ছবির তাঁর গাওয়া ‘জিনা জিনা’ এখনও শিরোনামে রয়েছে।

এই আকাশচুম্বী খ্যাতির পরেও পুণেতে তাঁর একটি অনুষ্ঠান বানচাল করে দেয় শিবসেনা। কিন্তু তাতে একেবারেই দমে যাওয়ার পাত্র নন পাকিস্তানের ‘তামগা-এ-ইমতিয়াজ’ প্রাপ্ত শিল্পী। দেশের মাটিতে সর্বোচ্চ অসামরিক পুরস্কারে সম্মানিত আতিফ এখন কি তা হলে ভারত জয়ের স্বপ্ন দেখছেন? উত্তর দেবে সময়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE