Advertisement
৩০ নভেম্বর ২০২২
Ayan Mukerji

রণলিয়াকে দেখে হাসছে দর্শক, ‘ব্রহ্মাস্ত্র ২’-এর সংলাপ শক্তিশালী করার প্রতিশ্রুতি অয়নের

সংকল্প করেছেন অয়ন মুখোপাধ্যায়। ‘ব্রহ্মাস্ত্র ২’-তে আর এই ভুল হবে না। দ্বিতীয় পর্বের চিত্রনাট্য লেখার সময় সংলাপে বিশেষ ভাবে জোর দিচ্ছেন তিনি।

 ‘ব্রহ্মাস্ত্র ২’-এর সংলাপ শক্তিশালী করার প্রতিশ্রুতি অয়ন মুখোপাধ্যায়ের।

‘ব্রহ্মাস্ত্র ২’-এর সংলাপ শক্তিশালী করার প্রতিশ্রুতি অয়ন মুখোপাধ্যায়ের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ সেপ্টেম্বর ২০২২ ২২:৩৭
Share: Save:

‘ব্রহ্মাস্ত্র’-র সংলাপ দুর্বল। রণবীর কপূর আর আলিয়া ভট্টের রসায়ন বাস্তবে বরং স্বাভাবিক, সুন্দর। পর্দায় সেটা একেবারেই জমেনি বলে দাবি দর্শকদের একাংশের। ‘ব্রহ্মাস্ত্র’ প্রথম পর্ব ‘শিব’-এ ঈশার ভুমিকায় আলিয়া। তাঁর মুখে শুরু থেকে শেষ অবধি ‘শিব’ ডাক শুনে গিয়েছেন দর্শক। স্বামী-স্ত্রীকে পর্দায় এত আড়ষ্ট দেখে রীতিমতো হাসাহাসি চলেছে।সেই থেকে মনে মনে সংকল্প করেছেন অয়ন মুখোপাধ্যায়। ‘ব্রহ্মাস্ত্র ২’-তে আর এই ভুল হবে না। দ্বিতীয় পর্বের প্রস্তুতি শুরু করে দিয়েছেন ইতিমধ্যেই। তবে চিত্রনাট্য লেখার সময় সংলাপে বিশেষ ভাবে জোর দিচ্ছেন বলে জানালেন নির্মাতা।

Advertisement

সমালোচনাকে সব সময় ইতিবাচক মনে করেন অয়ন। ভুল শুধরে নেওয়ার আপ্রাণ চেষ্টা করেন। এটিই তাঁর অন্যতম বড় গুণ বলে মনে করেন করণ জোহরও। বহু বার তিনি প্রকাশ্যে বলেছেন এই কথা। ‘ব্রহ্মাস্ত্র ১’ মুক্তির পরই কোমর বেঁধে নেমে পড়েছেন অয়ন। আগেই বলেছিলেন, প্রথম পর্বের সঙ্গে দ্বিতীয় পর্বের নির্মাণে ২-৩ বছর ব্যবধান থাকবে। তবে দ্বিতীয় পর্ব যে আরও টানটান হবে, সেই আশায় রয়েছেন দর্শকরা।

৯ সেপ্টেম্বর, শুক্রবার প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘ব্রহ্মাস্ত্র: পার্ট ওয়ান শিব’। মুক্তি পাওয়ার দু’সপ্তাহের মাথায় বক্স অফিস থেকে ২০০ কোটি টাকা উপার্জন করে সিনেপাড়ায় রমরমিয়ে ব্যবসা করেছে এই ছবি।ছবির পরবর্তী পর্বের শ্যুটিং কবে হবে, তারও আভাস দিয়েছিলেন অয়ন এবং অভিনেতা রণবীর। জানান, দ্বিতীয় ও তৃতীয় পর্বের শ্যুটিং একসঙ্গে শুরু হবে।প্রথম পর্বের অন্তিম দৃশ্যে ‘ব্রহ্মাস্ত্র’র দ্বিতীয় পর্বের ঝলক দেখিয়েছিলেন পরিচালক। ‘অস্ত্রভার্স’-এর ‘দেব’ চরিত্রের উপর ভিত্তি করে ছবির দ্বিতীয় পর্ব তৈরি করা হবে বলেও জানিয়েছেন তিনি। তার পর থেকেই পরবর্তী পর্ব নিয়ে উৎসুক দর্শক। ‘দেব’-এর চরিত্রে কাকে দেখা যাবে, সেই নিয়েও জল্পনার শেষ নেই।

তবে, এই মুহূর্তে রণবীর ও আলিয়া দু’জনেই অন্য ছবির শ্যুটিং নিয়ে ব্যস্ত। রশ্মিকা মন্দানা, অনিল কপূর এবং সৌরভ শুক্লর সঙ্গে ‘অ্যানিমাল’ ছবিতে কাজ করছেন রণবীর। এ ছাড়াও লভ রঞ্জন পরিচালিত একটি ছবিতে শ্রদ্ধা কপূরের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ঋষি-পুত্রকে। আলিয়াও এখন করণ পরিচালিত ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবির কাজ নিয়ে ব্যস্ত। এই ছবিতে আলিয়ার বিপরীতে দেখা যাবে রণবীর সিংহকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.