Advertisement
০৩ মে ২০২৪
War 2 update

‘ওয়ার ২’ তে থাকছে একাধিক চমক, হৃতিকের সঙ্গী দুই সুপারস্টার, তাঁরা কারা?

সূত্রের খবর, চলতি মাসেই শুরু হবে ‘ওয়ার ২’ ছবির শুটিং। ছবিতে থাকবে একাধিক চমক।

Ayan Mukerji to bring Salman Khan, Shah Rukh Khan and Hrithik Roshan together for the first time in War 2

হৃতিক রোশন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১২:৫৩
Share: Save:

এই মুহূর্তে ‘ফাইটার’ ছবির শুটিংয়ের জন্য ইটালিতে রয়েছেন হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোন। সূত্রের খবর, ‘ওয়ার ২’ নিয়েও খুব একটা দেরি করতে চাইছে না নির্মাতা যশরাজ ফিল্মস। হৃতিক দেশে ফিরলেই চলতি মাসেই নাকি এই ছবির শুটিং শুরু করবেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। ইতি মধ্যেই নাকি ছবির মহরত হয়ে গিয়েছে।

‘ওয়ার ২’ যশরাজের গুপ্তচর ব্রহ্মাণ্ডের অংশ। ছবিতে খলচরিত্রে অভিনয় করবেন ‘আরআরআর’ খ্যাত দক্ষিণী অভিনেতা জুনিয়র এনটিআর। ‘টাইগার ৩’ ছবিতে তাঁকে দর্শকদের সামনে হাজির করতে পারেন সলমন খান, এ রকম খবরও ঘুরছে বলিপাড়ার অন্দরে। এই ছবিতে টাইগারকে সাহায্য করতেই শাহরুখ খান ‘পাঠান’ অবতারে হাজির হবেন। গুঞ্জন, প্রযোজক আদিত্য চোপড়া নাকি ছবিতে এনটিআরকে স্বল্প পরিসরে হাজির করতে রাজি হয়েছেন। টাইগার এবং পাঠান মিলে খল চরিত্রকে খুঁজে বের করার কোনও সূত্র গল্পে থাকতে পারে।

(বাঁ দিকে) শাহরুখ খান,সলমন খান (ডান দিকে)।

(বাঁ দিকে) শাহরুখ খান,সলমন খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

এ দিকে, অন্য একটি খবরে সরগরম মায়ানগরী। ‘ওয়ার’ ফ্র্যাঞ্চাইজ়িতে কবীর চরিত্রে অভিনয় করেন হৃতিক। শোনা যাচ্ছে ছবি ঘিরে দর্শকদের উন্মাদনা বৃদ্ধি করতে চিত্রনাট্যে পাঠান এবং টাইগারকেও রাখার কথা ভাবছেন নির্মাতারা। এই প্রথম যশরাজের গুপ্তচর ব্রহ্মাণ্ডের কোনও ছবি পরিচালনা করতে চলেছেন অয়ন। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে নিজেকে প্রমাণ করেছেন তিনি। তাই ‘ওয়ার ২’ তে পরিচালকের সফর আরও মসৃণ করতেই নাকি এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যদিও নির্মাতারা এই প্রসঙ্গে এখনও কোনও তথ্য প্রকাশ করতে নারাজ।

এর আগে শাহরুখ এবং হৃতিককে এক ছবিতে দেখা গিয়েছে। ‘ডন ২’ ছবিতে ক্যামিয়ো চরিত্রে অভিনয় করেছিলেন হৃতিক। অন্য দিকে হৃতিক এবং সলমন এখনও একসঙ্গে কোনও ছবি করেননি। সে দিক থেকে তিন সুপারস্টারকে এক সঙ্গে পর্দায় হাজির করতে পারলে তা দর্শকদের জন্য বাড়তি চমক হবে। পাশাপাশি বক্স অফিসেও যে ছবির ব্যবসা সহজেই বাড়বে, সে কথাও মনে করছেন অনেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE