Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Car Accident

শাহরুখের নায়িকার ল্যাম্বরঘিনির ধাক্কায় ছিটকে গেল ফেরারি, ইটালির রাস্তায় দম্পতির মৃত্যু

গায়ত্রীদের গাড়িটি গতি বাড়িয়ে মিনি ট্রাককে পাশ কাটিয়ে এগিয়ে যাওয়ার সময় একটি ফেরারি গাড়িতে ধাক্কা মারে। ফেরারি গাড়িটিও নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সামনে থাকা মিনি ট্রাকটিকে।

(বাঁ দিকে) দুর্ঘটনার মুহূর্তের ছবি এবং (ডান দিকে) গায়ত্রী জোশী এবং তাঁর স্বামী।

(বাঁ দিকে) দুর্ঘটনার মুহূর্তের ছবি এবং (ডান দিকে) গায়ত্রী জোশী এবং তাঁর স্বামী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১১:২৪
Share: Save:

স্বামীর সঙ্গে ইটালির রাস্তায় ল্যাম্বরঘিনি চেপে যাচ্ছিলেন ‘স্বদেশ’ ছবির অভিনেত্রী গায়ত্রী জোশী। একটি ট্রাককে পাশ কাটিয়ে যেতে গিয়ে দুর্ঘটনার মুখে পড়লেন অভিনেত্রী। মঙ্গলবার এই ঘটনাটি ইটালির সার্দিনিয়া এলাকায় ঘটে। দুর্ঘটনার ফলে মারা যান সুইৎজ়ারল্যান্ডের এক বৃদ্ধ দম্পতি। সংবাদ সংস্থা সূত্রে খবর, গায়ত্রী এবং তাঁর স্বামী দু’জনের কেউই বিশেষ চোট পাননি।

স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে দাবি, সার্দিনিয়া এলাকার ওই রাস্তা দিয়ে একের পর এক বিলাসবহুল গাড়ি তীব্র গতিতে পার হচ্ছিল। গায়ত্রীদের গাড়িটি গতি বাড়িয়ে মিনি ট্রাককে পাশ কাটিয়ে এগিয়ে যাওয়ার সময় একটি ফেরারি গাড়িতে ধাক্কা মারে। ফেরারি গাড়িটিও নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সামনে থাকা মিনি ট্রাকটিকে। ক্ষণিকের মুহূর্তে পাশ কাটিয়ে সামনের দিকে এগিয়ে যায় গায়ত্রীদের গাড়ি। কিন্তু ধাক্কা খাওয়ার পর মিনি ট্রাকটি পাল্টি খেয়ে রাস্তায় উল্টে যায়।

উল্টে যাওয়া মিনি ট্রাকের সঙ্গে সংঘর্ষের ফলে রাস্তা থেকে ছিটকে যায় নীল রঙের ফেরারি গাড়িটি। সঙ্গে সঙ্গে আগুনও ধরে যায় গাড়িটিতে। স্থানীয় সংবাদ সংস্থা সূত্রে খবর, ওই গাড়িতে ছিল সুইজ়ারল্যান্ডের এক দম্পতি। মার্কাস ক্রটলি (৬৭) এবং তাঁর স্ত্রী মেলিসা ক্রটলি (৬৩) দু’জনেই গাড়ি দুর্ঘটনায় মারা যান।

পিছনের দিক থেকে আসা একটি গাড়িতে লাগানো ক্যামেরায় সম্পূর্ণ ঘটনাটি ধরা পড়ে। ওই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়েও পড়ে (যদিও এই ভিডিয়োর সত্যতা যাচাই করেনি আনন্দবাজার অনলাইন)। এক প্রত্যক্ষদর্শীর দাবি, রাস্তা দিয়ে যে ভাবে একের পর এক বিলাসবহুল গাড়িগুলি পার হচ্ছিল তা দেখে মনে হচ্ছিল গাড়ির চালকেরা কোনও প্রতিযোগিতায় অংশ নিয়েছেন।

বলিউডের ‘বাদশা’ শাহরুখ খানের হাত ধরে বলিপাড়ায় আত্মপ্রকাশ করেন গায়ত্রী। ২০০৪ সালে আশুতোষ গোয়ারিকরের পরিচালনায় প্রেক্ষাগৃহে মুক্তি পায় ‘স্বদেশ’ ছবিটি। কেরিয়ারের প্রথম ছবিতেই শাহরুখের বিপরীতে অভিনয়ের সুযোগ পান তিনি। কিন্তু তার পর আর কোনও ছবিতে দেখা যায়নি অভিনেত্রীকে। ২০০৫ সালে শিল্পপতি বিকাশ ওবেরয়কে বিয়ে করার পর অভিনয় জগৎ থেকে পাকাপাকি ভাবে সরে যান শাহরুখের নায়িকা গায়ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE