আগামী দিনে আয়ুষ্মান খুরানার মাথাজোড়া টাক দেখলে ঘাবড়াবেন না। কারণ চরিত্রের প্রয়োজনে নিজের সাধের চুলগুলো বিসর্জন দিতে চলেছেন আয়ুষ্মান। সম্প্রতি এক অনুষ্ঠানে সংবাদমাধ্যমকে এমন ইচ্ছার কথা প্রকাশ করেন সেলুলয়েডের ‘ভিকি ডোনার’।

তাঁর এক ক্যালেন্ডারে জোড়া হিট। তাও একশো কোটির ওপরে বক্স অফিস কালেকশন। এমন অবস্থায় আয়ুষ্মানের যেন বৃহস্পতি তুঙ্গে। সেই সুসময়কে এ বার ভাগ্যলিখন করতে উঠেপড়ে লেগেছেন ‘ভিকি ডোনার’। 

তাঁর আগামী প্রজেক্ট ‘বালা’। যাতে একজন অকালটেকো পুরুষের চরিত্রে অভিনয় করবেন তিনি। সেই চরিত্রকে চিত্রনাট্যের সঙ্গে সামঞ্জস্য দিতে চুল ফেলে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। চিত্রনাট্যের প্রয়োজনে শারীরিক এই বিবর্তনের সঙ্গে তিনি আপোস করতে রাজি বলে জানান আয়ুষ্মান। ছবির কেন্দ্রীয় চরিত্রে ‘বালা’র মাথায় বিশাল টাক।

(ইতিহাসের পাতায় আজকের তারিখ, দেখতে ক্লিক করুন — ফিরে দেখা এই দিন।)

আরও পড়ুন: এক ধাক্কায় প্রায় ৫০ লক্ষ টাকা পারিশ্রমিক কমল কপিল শর্মার!

দর্শককে হুবহু সেই চরিত্রের স্বাদ জোগাতে এমন সিদ্ধান্ত তাঁর; মন্তব্য আয়ুষ্মানের। চরিত্রের প্রয়োজনে দর্শকদের সঙ্গে কোনও ছলনা করতে নারাজ তিনি বলেও জানিয়েছেন। 

এ বিষয়ে বলতে গিয়ে নিজের সাধের চুল নিয়ে মুখ খুললেন আয়ুষ্মান। তিনি বলেছেন, ‘আমার চুলের ওপর নির্ভর করে দিন কেমন যাবে! এমন অনেক দিন গেছে হয়তো আমি সঠিক পেশাকে নেই; কিন্তু আমার হেয়ারস্টাইল গোটাটাই ম্যানেজ করে দিয়েছে।’

 আরও পড়ুন: বেশিরভাগ দিনই শাহরুখ চুমু পাওয়ার যোগ্য, কে বললেন এ কথা?

এমন চুল অন্ত প্রাণ মানুষ সম্পূর্ণ চুল ঝরিয়ে দিলে সেলুলয়েডে কেমন লাগবে; তার জন্য ফার্স্ট লুক অবধি অপেক্ষা করতেই হবে।