Advertisement
২৫ জুন ২০২৪
Ayushmann Khurrana

এলেম নতুন দেশে

অনুভবের সঙ্গে

অনুভবের সঙ্গে

, নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২১ ০৭:৫১
Share: Save:

তাঁর এ যাবৎ কেরিয়ারে এই প্রথম বার শিলংয়ে শুটিং করছেন আয়ুষ্মান খুরানা, যা নিয়ে খুবই উত্তেজিত অভিনেতা। পরিচালক অনুভব সিংহের আগামী ছবি ‘অনেক’-এ কাজ করছেন আয়ুষ্মান, তাঁর চরিত্রের নাম জোশুয়া। চাপ দাড়ি, স্লিট আইব্রোতে ছবিতে নিজের রাগেড লুক ইতিমধ্যেই প্রকাশ্যে এনেছেন অভিনেতা। উত্তর-পূর্ব ভারতের বিভিন্ন অংশ জুড়ে চলছে ছবির শুটিং। অসমের কয়েকটি অংশে শুট শেষ করে এ বার ছবির ইউনিট পৌঁছে গিয়েছে মেঘালয়ের রাজধানীতে।

দেশের বিভিন্ন ছোট শহর ও প্রত্যন্ত অঞ্চল বলিউডের দৌলতে সামনে এলেও শুটিং লোকেশন হিসেবে এখনও অনেকটাই অনাবিষ্কৃত রয়ে গিয়েছে উত্তর-পূর্ব ভারত। সাম্প্রতিক সময়ে ‘রক অন টু’ কিংবা ‘রেঙ্গুন’-এর মতো কিছু ছবির শুটিং হয়েছিল নর্থ-ইস্টে। শৈলশহর শিলংয়ে নিজের শুটিংয়ের অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন আয়ুষ্মান, ‘‘এমন ছবির মতো জায়গায় আগে কখনও শুট করিনি। শিলংয়ে আগে একবার এলেও জায়গাটা ঘুরে দেখা হয়নি। এ বার সেই ইচ্ছে পূর্ণ হবে।’’ স্ত্রী তাহিরা কাশ্যপ ও দুই সন্তানকে নিয়ে কাজ়িরাঙা-সহ আরও কিছু জায়গা ঘুরে ফেলেছেন আয়ুষ্মান। জঙ্গলে সাফারির ছবি শেয়ার করেছিলেন ইনস্টাগ্রামে। পোস্ট করেছিলেন অসমের এক গ্রামের বাচ্চাদের সঙ্গে কাটানো কিছু মুহূর্তও। জঙ্গলের মধ্যে রাস্তায় বসে অনুভবের সঙ্গে তোলা ছবিটিতে আয়ুষ্মানের ক্যাপশন, ‘যে রাস্তায় কেউ আসে না, আমি সেটাই বেছে নিই’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor celebrity Shillong Ayushmann Khurrana
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE