Advertisement
৩১ জানুয়ারি ২০২৩
Babil khan

ইরফানের ছেলে বলেই বাড়তি সুবিধা? মুখ খুললেন বাবিল খান

এমনিতেই বলিউড তারকাদের সন্তানরা বাবা-মায়ের দেখানো পথে হাঁটলে স্বজনপোষণের তকমা সেঁটে দেওয়া হয়। খুব শীঘ্রই বলিউডে অভিষেক ঘটতে চলেছে ইরফান পুত্র বাবিল খানের।

বলিউডে অভিষেক হতে চলেছে ইরফান পুত্র বাবিলের।

বলিউডে অভিষেক হতে চলেছে ইরফান পুত্র বাবিলের। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৯:২৯
Share: Save:

বড় ছেলে বাবিলকে পর্দায় দেখে যেতে পারলেন না অভিনেতা ইরফান খান। ‘কালা’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হতে চলেছে ইরফান পুত্র বাবিলের। এই ছবিতে বাবিলের সঙ্গে অভিনয় করছেন ‘বুলবুল’ খ্যাত তৃপ্তি ডিমরি। সাইকোলজিক্যাল থ্রিলার জঁরের এই ছবিতে বাবিল, তৃপ্তির সঙ্গে দেখা যাবে স্বস্তিকা মুখোপাধ্যায়কেও। ইরফানের মত আন্তর্জাতিক খ্যতিসম্পন্ন তারকা ছেলে বলে কথা! দর্শকের প্রত্যাশা রয়েছে তাঁকে নিয়ে। তবে বলিউডে যখনই কোনও তারকা সন্তানের অভিষেক ঘটেছে স্বজনপোষণ বির্তকে বিদ্ধ হতে হয়েছে তাঁদের। কিন্তু বাবিল অবশ্য সে সবের থেকে দূরে। তাঁর সম্পূর্ণ কৃতিত্ব বাবিল দিয়েছেন তাঁর প্রয়াত বাবা ইরফান খানকে। কিন্তু তাঁর নামের পাশে ইরফানে নাম থাকায় বাড়তি কোনও সুবিধা কি পেয়েছেন বাবিল?উত্তরটা না। বাবিল বলেন, ‘‘আমি জানি কার উত্তরাধিকার বহন করে চলেছি। আমার কাঁধে অনেক বড় দায়িত্ব রয়েছে। আমি এমন একজন মানুষ যখন যেটা করছি তাতে নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছি।’’ ইরফান তাঁর প্রজন্মের অন্যতম প্রতিভাবান অভিনেতা। সে কারণে তাঁর সুবিধা যে রয়েছে, অস্বীকার করেননি বাবিল। তাঁর দাবি, বাবার সব কাজই ছিল দর্শকের সঙ্গে সংযোগ রাখা, তাঁর বাবা পুরস্কারের কথা ভাবতেন না। একটা চরিত্রের জন্য সেরাটা দেওয়ার চেষ্টা করতেন। সেই স্বভাব তিনিও পেয়েছেন।

তবে বাবার নামে সুবাদে কাজ পাওয়ার সৌভাগ্য তাঁর হয়নি। বাবিল বলেন, প্রভাব খাটিয়ে কাজ পাওয়া তো দূর অস্ত্‌, বার বার অডিশনে বাদ পড়েছি। তাঁর কথায, ‘‘আমার মা আমাকে ছবিতে কাজ পাইয়ে দেওয়ার জন্য কাউকে কখনও ফোন করবেন না কিংবা অনুরোধ করবেন না।’’ বাবিল জানান, এখনও বিভিন্ন জায়গায় অডিশন দিতে যান, ভুল ভ্রান্তি হলে মায়ের কাছে মারও খান ইরফান পুত্র। এটাই তাঁর মূল্যবোধ যা পরিবার থেকে পাওয়া। তিনি এটা ভাঙতে দেবেন না।অন্বিতা দত্ত পরিচালিত ‘কালা’ ছবিটি ২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে নেটফ্লিক্সে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.