Advertisement
০৫ ফেব্রুয়ারি ২০২৩
Nusrat Jahan

ফের এক ফ্রেমে মিমি-নুসরত, সম্পর্ক এখনও পোক্ত, জানালেন যশ

টলিপাড়ায় মাঝেমধ্যেই গুঞ্জন ওঠে, মিমি-নুসরতের সম্পর্কের নাকি তাল কেটেছে! সত্যিই কি তাই? এবার তাঁদের ‘বন্ধুতা’র কথা প্রকাশ্যে আনলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

মিমি-নুসরত চেনা ছন্দে।

মিমি-নুসরত চেনা ছন্দে। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২২ ১৮:২৩
Share: Save:

দু’জনেই টলিউডের অন্যতম সফল নায়িকা। ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন মোটামুটি একই সময়ে। আবার রাজনীতিতে হাতেখড়িও একসঙ্গে। মিমি চক্রবর্তী এবং নুসরত জাহানের মিল বিস্তর। এক সময় পরস্পরকে ‘বোনুয়া’ নামে ডাকতে স্বচ্ছন্দ ছিলেন তাঁরা। কিন্তু টলিপাড়ায় সম্পর্কের সমীকরণ বদলাতে বেশি সময় লাগে না। এক সময়ের এই দুই ছায়াসঙ্গীর মধ্যেও হঠাৎ দূরত্ব ঘনায়। বিভিন্ন সময়ে টলিপাড়ায় গুঞ্জন রটেছে, দু’জনের সম্পর্কের নাকি তাল কেটেছে। যদিও এর কারণ অস্পষ্ট। নিজের ব্যক্তিগত জীবন একটা আড়ালেই রাখতে পছন্দ করেন মিমি। নুসরত যখন অন্তঃসত্ত্বা, তখন একাধিক বার রান্না করা খাবার পাঠিয়েছিলেন মিমি। নুসরতের একরত্তি ঈশানের জন্য উপহার পাঠিয়েছিলেন মিমি। কিন্তু তাঁদের পুরনো বন্ধুত্ব ছবি যেন অধরা ছিল এত দিন। তবে এবার ফের দুই বান্ধবীর পুর্নমিলনের খবর দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত।

জুটিতে মিমি-নুসরত।

জুটিতে মিমি-নুসরত। সৌজন্যে: যশের ইনস্টা স্টোরি।

রবিবার অভিনেতা যশ দাশগুপ্ত নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুই বান্ধবীর ছবি দেন। একে অপরের গলা জড়িয়ে রয়েছেন তাঁরা। কলকাতার ডেপুটি মেয়র অতীন ঘোষের মেয়ের জন্মদিনে ফের চেনা ছন্দে দেখা গেল মিমি-নুসরতকে। জন্মদিনের অনুষ্ঠানে তোলা ওই ছবি শেয়ার করে সমাজমাধ্যমে যশ লেখেন, ‘‘দিজ় বন্ড’’। অর্থাৎ দু’জনের নিবিড় সম্পর্কের কথাই মনে করিয়ে দিয়েছেন তিনি। যশের এই পোস্ট নুসরত ও মিমি দু’জনেই শেয়ার করেন নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে। অভিনেত্রী মানেই তাঁদের মধ্যে অদৃশ্য প্রতিযোগিতা সর্বদা। কিন্তু প্রথম হওয়ার প্রতিযোগিতা পেরিয়ে বন্ধুত্বের সম্পর্ককেই আগাগোড়া প্রাধান্য দিয়েছেন মিমি-নুসরত। মাঝে অবশ্য দূরত্ব আঁচ পাওয়া গেলেও নভেম্বরের সন্ধ্যায় এই দুই তারকার যুগলবন্দি যেন শুভক্ষণের আভাস দিচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.