Advertisement
০২ মে ২০২৪
Mrunal Thakur

ম্রুণালের হাতে হাত রেখে প্রবেশ, ক্যামেরাবন্দি হতেই কার কাছে ক্ষমা চাইলেন বাদশা?

বাদশার হাতে হাত রেখে শিল্পার দীপাবলি পার্টিতে প্রবেশ করেন ম্রুণাল। এই ঘটনার কয়েক ঘণ্টার মধ্যে কার কাছে ক্ষমা চাইলেন র‌্যাপার!

Badshah breaks silence on Dating Actress Mrunal thakur

শিল্পা শেট্টির পার্টিতে ম্রুণাল ঠাকুর ও বাদশা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২৩ ১৫:৩৪
Share: Save:

দীপাবলিরে মেজাজে মেতে উঠেছে গোটা বলিউড। অন্য সময় যতটা নিরাপত্তার বর্ম নিয়ে ঘোরেন বিভিন্ন তারকা, এই উৎসবের মরসুমে অনেক বেশি আগলহীন হয়ে পড়ে সে সব। সম্প্রতি শিল্পা শেট্টির পার্টিতে ম্রুণাল ঠাকুর ও বাদশার এমনই এক মুহূর্তে ধরা পড়ল আলোকচিত্রীদের ক্যামেরায়। সেই পার্টিতেই নিজের মনের মানুষের হাত ধরে এলেন ম্রুণাল। তাঁর সেই মনের মানুষ অন্য কেউ নন, জনপ্রিয় র‌্যাপতারকা বাদশা। নিমেষে ছড়িয়ে যায় সেই ছবি। পার্টিতে জলপাই সবুজ রঙের একটি পোশাকে সেজেছিলেন ম্রুণাল। অন্য দিকে, কালো পোশাকে সেজে পার্টিতে এসেছিলেন বাদশা। পার্টি থেকে বেরোনোর সময় শিল্পার সঙ্গে ছবিও তোলেন ম্রুণাল ও বাদশা। তার পরে একে অপরের হাত ধরে গাড়িতে উঠতে দেখা যায় বলিপাড়ার চর্চিত যুগলকে। এই ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতে ক্ষমা চেয়ে কী বললেন র‌্যাপার?

গত মাসখানেক ধরে মায়ানগরীতে কানাঘুষো, খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ম্রুণাল। পাত্র নাকি দক্ষিণী বিনোদন জগতের কোনও এক তারকা। কিন্তু সেই জল্পনায় জল ঢেলে বাদশার হাতে হাত রাখেন ম্রুণাল। অনেকেই ভাবতে শুরু করে সম্পর্কে জড়িয়েছেন বাদশা-ম্রুণাল। কিন্তু এটা সত্যি নয়, নিজের সমাজমাধ্যমের পাতায় বাদশা লেখেন, ‘‘আপনাদের দুঃখ দেওয়ার জন্য ক্ষমা চাইছি। কিন্তু আপনারা যেটা ভাবছেন তেমনটা নয়।’’

চলতি বছরের শুরুতে কানাঘুষো শোনা গিয়েছিল, দীর্ঘ দিনের প্রেমিকা ইশা রিখির সঙ্গে নাকি গুরুদ্বারে গাঁটছড়া বাঁধতে চলেছেন বাদশা। পঞ্জাবি অভিনেত্রীর সঙ্গে বাদশার বিয়ের তোড়জোড়ও নাকি শুরু হয়ে গিয়েছিল। তার মধ্যে ম্রুণালের হাতে হাত রেখে পার্টিতে প্রবেশ। যদিও এই জল্পনা নিজেই নস্যাৎ করে দিয়েছেন বাদশা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE