Advertisement
০২ মে ২০২৪
Celeb Gossip

কফি আড্ডায় মাখো-মাখো প্রেম! বাস্তবে মাসের পর মাস একে অপরকে দেখাই দেন না দীপিকা-রণবীর

বছর পাঁচেক আগে বিয়ে করেছেন। তার আগে আরও ছ’বছরের প্রেম। সব মিলিয়ে এক দশকের বেশি সময়ের সম্পর্ক। অথচ এক ছাদের তলায় থেকেও এখন নাকি একে অপরের জন্য সময়ই নেই দীপবীরের।

Ranveer Singh and Deepika Padukone.

রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৯:০৮
Share: Save:

২০১৮ সালে ইটালিতে গাঁটছড়া বেঁধেছেন বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহ। বিয়ের এত বছর পরে দম্পতি হিসাবে প্রথম বার কোনও টক শোয়ে এলেন দীপবীর। চলতি বছরের ‘কফি উইথ কর্ণ’-এর প্রথম পর্বে কর্ণ জোহরের কফি আড্ডায় হাজির হয়েছিলেন তাঁরা। বিয়ের আগে বছর ছয়েক চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। ২০১২ সালে সঞ্জয় লীলা ভন্সালীর ‘গোলিয়োঁ কি রাসলীলা রাম-লীলা’ ছবিতে কাজ করার সময় একে অপরের কাছাকাছি আসেন দীপিকা ও রণবীর। ওই ছবির সেটেই তাঁদের প্রেমের সূত্রপাত। শোনা যায়, ছবির সেটে নাকি রণবীরের কোলেও বসতে দেখা যেত দীপিকাকে। যদিও তখন জনসমক্ষে নিজেদের সম্পর্কে সিলমোহর দেননি রণবীর বা দীপিকা কেউই। বছর ছয়েকের প্রেমের পর ২০১৮ সালে সাত পাক ঘোরেন তাঁরা। চলতি বছরে পঞ্চম বিবাহবার্ষিকী পালন করতে চলেছেন যুগল। দাম্পত্য জীবনের পাঁচ বছর পূর্ণ হয়নি এখনও। এখনই নাকি মাসের পর মাস একে অপরের সঙ্গে দেখা না করেই কাটিয়ে দেন দীপবীর! তাঁদের যত মাখো-মাখো প্রেম, সবই কি তবে স্রেফ ক্যামেরার জন্য?

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা জানান, নিজেদের কাজে এতই ব্যস্ত হয়ে পড়েছেন তাঁরা যে, একে অপরের সঙ্গে দেখা করার জন্য নাকি এখন তাঁদের আগে থেকে ‘অ্যাপয়েন্টমেন্ট’ নিতে হয়! দীপিকার কথায়, ‘‘আমার স্বামী রণবীরের সঙ্গে সময় কাটানো আমার কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা দু’জনেই চেষ্টা করি যাতে নিজেদের জন্য সময় বার করতে পারি। কখনও কখনও আমাদের ছবি শুটিংয়ের মতো আমাদের দেখা করার সময়টাও শিডিউল করতে হয়। কারণ, কখনও কখনও এমন হয় যে আমরা মাসের পর মাস অন্যত্র রয়েছি শুটিংয়ের কারণে। কখনও একই শহরে থাকলেও ওর আর আমার ভিন্ন ধরনের পেশাগত দায়বদ্ধতা রয়েছে। ও অনেক রাত্রে বাড়ি ফিরছে, আমি হয়তো সকালে বেরিয়ে যাচ্ছি। তবে আমরা বিশ্বাস করি, কতটা সময় একসঙ্গে কাটালাম... তার থেকেও বেশি গুরুত্বপূর্ণ কত ভাল ভাবে সেই সময়টা কাটালাম!’’

কফি কাউচে নিজেদের প্রেমের প্রসঙ্গে কথা বলতে গিয়ে দীপিকা জানান, রণবীরের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ার গোড়ার দিকে নাকি একে অপরের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ হননি তাঁরা। বরং সেই সময় অন্যান্যদের সঙ্গেও মাঝেমধ্যে ডেটে গিয়েছেন তিনি। তবে এ কথা বলার পরেও দীপিকা এ-ও স্বীকার করেন যে, মনে মনে নাকি তিনি রণবীরকেই নিজের সঙ্গী হিসাবে মেনে নিয়েছিলেন। দীপিকার এই মন্তব্যের পর সমাজমাধ্যমে কম সমালোচনার শিকার হতে হয়নি অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE