Advertisement
২৪ জুন ২০২৪
Madhuri Dixit

দীপাবলিতেই ভয়ঙ্কর কাণ্ড! মাধুরীর একমাথা চুলে ধরে যায় আগুন, রক্ষা পান কী ভাবে?

৫০ পেরিয়েছে বয়স। তবু এখনও তাঁর ত্বক ও চুলের সৌন্দর্য নজর কাড়ে সকলের। কিন্তু মাধুরীর এই একঢাল চুলেই নাকি আগুন ধরে যায় এক সময়।

Madhuri Dixit hair caught fire on diwali, making actress go bald

মাধুরী দীক্ষিত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৩ নভেম্বর ২০২৩ ১৮:৫৮
Share: Save:

চলতি বছরের মে মাসে ৫৬-তে পা দিয়েছেন মাধুরী দীক্ষিত। কিন্তু তাঁর ত্বকের পেলবতা, চুলের সৌন্দর্য সে কথা একেবারেই বলছে না। মাধুরীর রূপলাবণ্যে মজে মহিলা অনুরাগীরাও। অনেকের কাছে তিনি স্বপ্নসুন্দরী। তাঁর হাসির ছটায় ঘায়েল আট থেকে আশি। তবে এই মাধুরীর চুলেই নাকি আগুন লেগে যায় এক সময়। পুড়ে যায় চুলের একটা বড় অংশ। কী ভাবে রক্ষা পেলেন অভিনেত্রী?

ছোটবেলা থেকেই চুল বেশ বড় মাধুরীর। দীপাবলির অনুষ্ঠানে প্রতিবেশী বন্ধুর সঙ্গে বাজি ফাটাচ্ছিলেন মাধুরী। কারণ, ছোটবেলা থেকে বাজি ছিল বেশ প্রিয়। তবে আচমকাই এক বার এক বাজি থেকে গোটা চুলে আগুন ধরে যায় অভিনেত্রী। শেষমেশ গোটা মাথা কামিয়ে ফেলতে হয় অভিনেত্রী। যদি সে যাত্রায় বাবার কথা শুনে চুল কেটে ন্যাড়া হয়ে যাওয়ায় রক্ষে পান অভিনেত্রী। তবে এখনও অতীতের সে কথা মনে পড়লে শঙ্কিত হন মাধুরী।

তাই এখনও পর্যন্ত ত্বকের চেয়েও চুলের যত্নে কড়া নজর তাঁর। বেশ কিছু সাক্ষাৎকারে সে কথা জানিয়েছেন মাধুরী। বয়সের সঙ্গে সৌন্দর্য ম্লান হয়ে যাওয়ার যে কোনও সম্পর্ক নেই, সে কথাই বিশ্বাস করেন তিনি। তাই নিয়মিত শুটিংয়ের কাজ থাক কিংবা না থাক, ত্বকের যত্ন নিতে ভোলেন না। বিশেষ করে চুলের যত্নে কোনও আপস করেন না নায়িকা। সপ্তাহে বেশ কয়েক বার নানা ধরনের ঘরোয়া প্যাক চুলে ব্যবহার করেন। সেই সঙ্গে স্পা, শ্যাম্পু এবং আরও অনেক পদ্ধতি প্রতিনিয়ত করে থাকেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Madhuri Dixit Nene. Madhuri Dixit Diwali Bald
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE