Advertisement
১৮ জুলাই ২০২৪
Salman Khan

ভাইজানের সঙ্গে ‘কাটাপ্পা’র টক্কর! কোন ছবিতে সলমনের বিপরীতে ‘বাহুবলী’র খলনায়ক?

ছবির ঘোষণা হওয়ার পর থেকেই প্রশ্ন ছিল, কে এই ছবিতে খলনায়কের চরিত্রে থাকবেন, কাকে দেখা যাবে ভাইজানের সঙ্গে টক্কর দিতে?

Bahubali actor Sathyaraj to play the villain in Salman Khan’s Sikandar

সত্যরাজ ও সলমন খান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ২০:৩৩
Share: Save:

‘বাহুবলী’কে হত্যা করেছিল ‘কাটাপ্পা’। তা নিয়ে সমাজমাধ্যমে রোল উঠেছিল। আর এ বার সেই ‘কাটাপ্পা’র নিশানায় বলি তারকা সলমন খান। এ বার ভাইজানের সঙ্গে মোকাবিলা করতে দেখা যাবে কাটাপ্পা তথা সত্যরাজকে।

২০২৫-এর ইদে বড় মাপের ছবি নিয়ে আসতে চলেছেন সলমন। ছবির নাম ‘সিকন্দর’। ছবির প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এআর মুরুগাদোস পরিচালিত এই ছবি প্রযোজনা করছেন সাজিদ নাদিওয়ালা। এই ছবিতে সমস্ত স্টান্ট নিজেই করার সিদ্ধান্ত নিয়েছেন সলমন।

ছবির ঘোষণা হওয়ার পর থেকেই প্রশ্ন ছিল, কে এই ছবিতে খলনায়কের চরিত্রে থাকবেন, কাকে দেখা যাবে ভাইজানের সঙ্গে টক্কর দিতে? আর এ বার শোনা যাচ্ছে ‘বাহুবলী’ খ্যাত অভিনেতা সত্যরাজকেই দেখা যাবে এই চরিত্রে। দক্ষিণ ভারতীয় এক সংবাদমাধ্যমে এ কথা নিজেই জানিয়েছেন সত্যরাজ।

ভাইজানের সঙ্গে ‘কাটাপ্পা’র টক্করের খবর প্রকাশ্যে আসতেই বেশ উচ্ছ্বসিত নেটাগরিকেরা। তাঁদের আন্দাজ, সমস্ত কিছু ভাল চললে এই ছবি ১০০০ কোটির সীমা ছাড়াবে। এমনকি, ‘সিকন্দর’ নাকি ভারতীয় চলচ্চিত্রে বিশেষ ছাপ রাখতে চলেছে বলেও মনে করা হচ্ছে। সমাজমাধ্যমে এক অনুরাগী মন্তব্য করেছেন, “সলমন ভাই বনাম কাটাপ্পা। এই হল শতকের সেরা নায়ক-খলনায়ক জুটি।“

এই ছবিতে সলমনের বিপরীতে নায়িকার চরিত্রে অভিনয় করছেন রশ্মিকা মন্দানা। এক দিকে কাটাপ্পাকে খলনায়ক হিসেবে পেয়ে নেটাগরিকেরা উচ্ছসিত। কিন্তু নায়িকা রশ্মিকা হওয়ায় বিতর্কও শুরু হয়েছে ইতিমধ্যেই। সলমন-রশ্মিকা জুটি নিয়েই বিতর্কের সূত্রপাত। সলমনের সঙ্গে রশ্মিকার বয়সের ফারাক নিয়ে প্রশ্ন তুলছেন নেটাগরিকেরা।

রশ্মিকার থেকে সলমন ৩১ বছরের বড়। ৩১ বছর বয়সের বড় অভিনেতার সঙ্গে পর্দায় রশ্মিকা জুটি বাঁধছেন, এই বিষয়টি অনেকেই গ্রহণ করতে পারছেন না। সলমনের বয়স এখন ৫৮। রশ্মিকা ২৭। নেটাগরিকদের একাংশ সলমন-রশ্মিকা জুটিকে বাবা-মেয়ের সম্পর্কের সঙ্গেও তুলনা করছেন।

তবে এই প্রথম নয়। এই ধরনের বিতর্কের মুখে এর আগেও সলমন পড়েছেন। ‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবিতে পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছিলেন সলমন। পূজার বয়স তখন ৩৩। সেই জুটির জন্যও সমালোচনার মুখে পড়েছিলেন অভিনেতা। আর এবার ২৭ বছরের অভিনেত্রীর সঙ্গে জুটি বাঁধায় তুমুল সমালোচনার শিকার সলমন।

উল্লেখ্য, সলমনের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘টাইগার ৩’। ক্যাটরিনা কইফের বিপরীতে এই ছবিটি বক্স অফিসে ভাল ব্যবসা করে। আগামী দিনে তাঁকে দেখা যাবে 'টাইগার ভার্সেস পাঠান' ছবিতেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Salman Khan Sathyaraj Kattappa Rashmika Mandanna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE