Advertisement
১৯ জুলাই ২০২৪
Hrithik Roshan

ফের একসঙ্গে হৃতিক-সুজ়ান? বিশেষ কারণে এক পথে প্রাক্তন দম্পতি

দশ বছর হয়ে গেল বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁদের। কিন্তু ফের একটি বিশেষ কারণে একসঙ্গে হলেন প্রাক্তন দম্পতি।

Hrithik Roshan and Susanne Khan

হৃতিক-সুজ়ান। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২৪ ১৭:২৫
Share: Save:

ফের একসঙ্গে হৃতিক রোশন ও তাঁর প্রাক্তন স্ত্রী সুজ়ান খান। দশ বছর হয়ে গেল বিবাহবিচ্ছেদ হয়েছে তাঁদের। কিন্তু, একটি বিশেষ কারণে আবার একসঙ্গে দেখা গেল গেল প্রাক্তন দম্পতিকে। বিবাহবিচ্ছেদ হলেও তাঁদের মধ্যে কোনও বিবাদ নেই। সৌজন্যের সম্পর্কই বজায় রাখেন তাঁরা। সম্প্রতি বড় ছেলে হৃহান রোশনের জীবনে শুরু হল নতুন অধ্যায়। সেই কারণেই নাকি পুনরায় সাক্ষাৎ প্রাক্তন দম্পতির।

স্কুলজীবন শেষ হল হৃতিক পুত্র হৃহানের। আর সেই উপলক্ষেই ছিল সহপাঠীদের সঙ্গে বিশেষ অনুষ্ঠান। উপস্থিত ছিলেন পড়ুয়াদের বাবা-মায়েরাও। আর তাই পৌঁছে গিয়েছিলেন হৃত্বিক ও সুজ়ান। অনুষ্ঠানে শংসাপত্র প্রদান করা হয় হৃহান ও অন্য পড়ুয়াদের। এই অনুষ্ঠানের বিভিন্ন মুহূর্ত একত্র করে একটি ভিডিয়ো নিজের সমাজমাধ্যমে শেয়ার করেন সুজ়ান।

সেই ভিডিয়োয় হৃতিক-সুজ়ান ও তাঁদের দুই ছেলে হৃহান ও হৃদানকে দেখা যাচ্ছে। ভিডিয়োটি পোস্ট করে সুজ়ান লিখছেন, “অনেক অভিনন্দন তোমায়। তুমি করুণা ও শক্তির প্রতীক। আমি তোমার কাছ থেকে প্রতিনিয়ত কিছু শিখি। তোমার মা হিসেবে আমি গর্ব বোধ করি। জীবনের সেরা সময়ের এই তো শুরু হল তোমার।”

সুজ়ানের এই পোস্টে হৃহানকে শুভেচ্ছা জানিয়েছেন বর্ষীয়ান পরিচালক তথা হৃতিকের বাবা রাকেশ রোশনও। তিনি লিখছেন, “অনেক শুভেচ্ছা। এই তো সবে শুরু। এ বার আকাশ ছোঁয়ার পালা।“ বলিউড থেকে অভিনেতা ফারহান আখতার এবং রবিনা টন্ডনও হৃতিক-পুত্রকে শুভেচ্ছা জানান।

উল্লেখ্য, ২০০০ সালে গাঁটছড়া বাঁধেন হৃতিক ও সুজ়ান। ২০০৬ সালে হৃহান ও ২০০৮-এ হৃদানের জন্ম হয়। কিন্তু তাঁদের সম্পর্কে ভাঙন ধরে ২০১৪ সালে। এর মাঝে অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে হৃতিক সম্পর্কে জড়ান বলেও শোনা যায়।

বর্তমানে হৃতিক ও সুজ়ান, দু’জনের মধ্যে সুসম্পর্ক বজায় রয়েছে। অভিনেত্রী তথা গায়িকা সাবা আজ়াদের সঙ্গে সম্পর্কে রয়েছেন হৃতিক। অন্য দিকে, আরসালান গনির সঙ্গে সম্পর্কে রয়েছেন সুজ়ান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hrithik Roshan Susanne Roshan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE