Advertisement
২৫ এপ্রিল ২০২৪
mostofa sarwar farooki

Tisha-Farooki: সন্তানের অপেক্ষায় বাংলাদেশের তারকা দম্পতি তিশা-ফারুকী, উচ্ছ্বসিত পরীমণি, চঞ্চলেরা

মা হতে চলেছেন নুসরত ইমরোজ তিশা। ফেসবুকে সুখবর জানাতেই খুশিতে মাতোয়ারা ভক্তকুল।

জীবনে নতুন মোড় তিশা-ফারুকীর

জীবনে নতুন মোড় তিশা-ফারুকীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ ডিসেম্বর ২০২১ ১৮:০৬
Share: Save:

জীবনের নতুন অধ্যায়ে পা দিতে চলেছেন বাংলাদেশের অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। টিভি নাটকে ইদানীং তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। পাশাপাশি ‘থার্ড পার্সন সিঙ্গুলার নাম্বার’-সহ একাধিক অন্য ধারার চলচ্চিত্রে প্রতিভার স্বাক্ষর রাখা তিশার স্বামী বাংলাদেশের আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরয়ার ফারুকী। ২০১০ সালে প্রেমকে পরিণতি দিয়ে গাঁটছড়া বেঁধেছেন দু’জনে। এ বার তাঁদের দাম্পত্যে এল নতুন মোড়। মা হতে চলেছেন তিশা। ফেসবুকে সুখবর জানাতেই খুশিতে মাতোয়ারা ভক্তকুল।

নিজের সাম্প্রতিক ছবি পোস্ট করে তিশা লিখেছেন, ‘নতুন বছর, নতুন পরিচয়ের অপেক্ষা। বেশ কিছু দিন ধরে আপনারা জানতে চাইছেন, আমাকে কোথাও দেখা যাচ্ছে না কেন? আমি কেন সবেতে অনুপস্থিত? এই দুটো ছবিতে নিশ্চয়ই সব কিছুর উত্তর পাচ্ছেন। আমি অনুপস্থিত কারণ আমার জীবনে একটা সুখবর আসন্ন। আমি এবং ফারুকী আমাদের প্রথম সন্তানের অপেক্ষায় আছি। আপনারা দোয়া করবেন যাতে আমাদের সন্তান মায়ের গর্ভের নিরাপদ আশ্রয় থেকে সুস্থ ভাবে এই পৃথিবীর আলো-বাতাসে আসে।’

নিজের ফেসবুকে এক‌ই ছবি প্রকাশ করে বিষয়টি জানিয়েছেন ফারুকীও। সঙ্গে লিখেছেন, ‘সন্তানের চোখে নিজের জন্ম হতে দেখা, এক জন মা হিসেবে, এক জন বাবা হিসেবে, এক অনির্বচনীয় অনুভূতিই আসলে।’

বাংলাদেশের তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা-অভিনেত্রীরা। তালিকায় পরীমণি, চঞ্চল চৌধুরী, মীর সাব্বির, র‌ওনক হাসান, রুনা খান, শাহনাজ খুশি। তিশার পোস্টটি শেয়ার করে পরীমণির উচ্ছ্বাস, ‘প্রচুর বাজি ফাটাব!’ সন্তানসম্ভবা তিশার ছবি দেখে শাহনাজের মন্তব্য, ‘পৃথিবীর অপার সৌন্দর্যে ভরা ছবি এটা।’ শুভেচ্ছাবার্তার ভিড়ে বাংলাদেশের নতুন প্রজন্মের চিত্রতারকা ইমন, নিরব হোসেনরা যেমন আছেন, তেমনই আছেন টলিউডের অভিনেতা-পরিচালক অরিন্দম শীল‌ও। তিশার পোস্টটি কয়েক লক্ষ পছন্দ পাওয়ায় বোঝাই যায় প্রিয় অভিনেত্রীর মা হ‌ওয়ার সংবাদে আনন্দিত তাঁর অগণিত অনুরাগী। তিশা-ফারুকির সন্তান সুস্থ ভাবে এই পৃথিবীর আলো-বাতাসে আসুক, এই কামনাই করছে বাংলাদেশ ও পশ্চিমবঙ্গের সাংস্কৃতিক মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE