Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shobnom Bubly

তাইল্যান্ডে শ্যুটিংয়ের ফাঁকে অভিনেত্রী বুবলীর চাই ভাত-কাঁচা লঙ্কা!

‘বসগিরি’ ছবির হাত ধরে আত্মপ্রকাশ করেন বুবলী। বেশ জনপ্রিয় হয়েছিল ‘বসগিরি’-র গানগুলি। ‘দিল দিল’ গানটি সম্প্রতি ইউটিউবে নতুন রেকর্ড ছুঁয়েছে। ১০ কোটি মানুষ গানের ভিডিয়োটি দেখে ফেলেছেন।

ভাত আর কাঁচা লঙ্কা খেতে চেয়েছিলেন বুবলী।

ভাত আর কাঁচা লঙ্কা খেতে চেয়েছিলেন বুবলী। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০২২ ১৫:৫৩
Share: Save:

তাইল্যান্ডে শ্যুটিং করতে গিয়ে ভাত আর কাঁচা লঙ্কা খাওয়ার জন্য উতলা হয়ে উঠেছিলেন বাংলাদেশের জনপ্রিয় নায়িকা শবনম বুবলী। ফেসবুক লাইভে এসে সম্প্রতি সেই মজার গল্প বলেছেন তিনি। ভক্তদের অনেকেই প্রিয় নায়িকার এই বিশেষ দিকটির কথা জানতেন না। বাংলাদেশের নতুন প্রজন্মের মধ্যে বুবলী বেশ জনপ্রিয়।

‘বসগিরি’ ছবির হাত ধরে ঢালিউডে আত্মপ্রকাশ করেন বুবলী। প্রথম ছবি বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। তার চেয়েও বেশি জনপ্রিয় হয়েছিল ‘বসগিরি’-র গানগুলি। সেই ছবির ‘দিল দিল’ গানটি সম্প্রতি ইউটিউবে নতুন রেকর্ড ছুঁয়েছে। ১০ কোটি মানুষ গানের ভিডিয়োটি দেখে ফেলেছেন। সেই উপলক্ষেই ফেসবুক লাইভে এসে দর্শকদের সঙ্গে গল্পগুজব করেন বুবলী। কথায় কথায় ফাঁস হয় ভাত আর কাঁচা লঙ্কার সঙ্গে তাঁর যোগসূত্র।

শবনম বুবলী আসলে ভাত আর কাঁচা লঙ্কা খেতে খুব ভালবাসেন। ছোটবেলা থেকেই এই দুই খাবারের ভক্ত তিনি। দুপুরে বা রাতে খাওয়ার পাতে এই দুটো জিনিস না হলে চলেই না বুবলীর। ঝাল খেতেও বুবলীর জুড়ি নেই। তাইল্যান্ডে ‘দিল দিল’ গানের শ্যুটিংয়ের ফাঁকে ভাত আর কাঁচা লঙ্কার জন্য বুবলীর মন উতলা হয়ে উঠেছিল। কিন্তু বিদেশবিভুঁইয়ে এমন খাঁটি বাঙালি খাবার কোত্থেকে পাবেন? কে এনে দেবে? ভেবে মন খারাপ হয়ে গিয়েছিল, জানিয়েছেন নায়িকা।

বুবলীর এই বিশেষ খাদ্যাভ্যাসের কথা তাঁর ইন্ডাস্ট্রির অনেকেই জানতেন। খাওয়ার সময় তাঁর মনের কথা বুঝে নিয়েছিলেন সহ-অভিনেতা শাকিব খান। বুবলীর মুখ দেখে তিনি নাকি বলে উঠেছিলেন, ‘‘ম্যাডামের মনে হয় রাইস আর কাঁচা মরিচ লাগবে। না হলে তো পটকা মাছের মতো মুখ ফুলিয়ে রাখবে।’’ শ্যুটিং সেটে সকলেই এই কথা শুনে হেসে উঠেছিলেন। তার পর অবশ্য শাকিবই বুবলীর জন্য ভাত আর কাঁচা লঙ্কা জোগাড় করার ব্যবস্থা করেন, জানিয়েছেন নায়িকা।

বুবলী বলেন, ‘‘এই মজার ঘটনা সকলের সঙ্গে ভাগ করে নিতে ইচ্ছা হল কারণ, বেশির ভাগ কাজে আসলে কষ্টটাই বেশি থাকে। মজার স্মৃতি কম থাকে। সেই কষ্ট সার্থক করে তোলে দর্শকের ভালবাসা। ‘বসগিরি’ সিনেমার সব গান জনপ্রিয় হয়েছে। দর্শকদের কাছে আমি কৃতজ্ঞ। শাকিব আর আমার জুটিকে পছন্দ করার জন্য সকলকে ধন্যবাদ। এ ভাবেই আপনারা আমাদের পাশে থাকবেন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shobnom Bubly Bangladeh Dhallywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE