Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Arifin Shuvoo

গত সপ্তাহে মুক্তি পেয়েছে ‘মুজিব’, এ দিকে হাসপাতালে শয্যাশায়ী আরিফিন, কী হয়েছে নায়কের?

তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করানো হল বাংলাদেশি অভিনেতা আরিফিন শুভকে। সদ্য মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি ‘মুজিব: একটি জাতির রূপকার’।

Bangladeshi actor Arifin Shuvoo admitted to the hospital due to serious illness

বাংলাদেশি অভিনেতা আরিফিন শুভ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২৩ ১৬:১৯
Share: Save:

বাংলাদেশি অভিনেতা আরিফিন শুভ অসুস্থ। হাসপাতালের বিছানায় শুয়ে পোস্ট করলেন ছবি। সেখানে দেখা যাচ্ছে, অভিনেতার হাতে স্যালাইন চলছে। তাঁর সামনে দাঁড়িয়ে দুই চিকিৎসক। আচমকা কী হল? সম্প্রতি হাসপাতাল থেকে নিজের ছবি পোস্ট করেছিলেন সে দেশের অভিনেত্রী পরীমণি। ওপার বাংলার একের পর এক অভিনেতার এই অবস্থা দেখে অনুরাগীদের কপালে চিন্তার ভাঁজ। আসলে অনেক দিন ধরেই অসু্স্থ ছিলেন অভিনেতা। কিন্তু ‘মুজিব: একটি জাতির রূপকার’ ছবিটির মুক্তির জন্য চিকিৎসা করানোর সময় পাচ্ছিলেন না। গত সপ্তাহে মুক্তিপ্রাপ্ত এই ছবিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চরিত্রে অভিনয় করেছেন আরিফিন। দর্শকদের একাংশ ছবিতে আরিফিনের অভিনয় পছন্দ করেছেন। এ দিকে হাসপাতালের বিছানায় শুয়ে তিনি।

মঙ্গলবার হাসপাতালে তোলা নিজের ছবি সমাজমাধ্যমের পাতায় পোস্ট করে আরিফিন লেখেন, “বছর খানেক ধরে পলিপাস সমস্যায় ভুগছিলাম। গত কয়েক মাসে তা আরও জটিল হয়েছে। স্লিপ অ্যাপনিয়া, শ্বাসকষ্ট, ঘুমের সমস্যায় জীবন কাবু হলেও ‘মুজিব’ ব্যস্ততায় সেভাবে চিকিৎসার সুযোগ হয়ে ওঠেনি।’’ এরই সঙ্গে অভিনেতা লেখেন, ‘‘পরিস্থিতি এখন এতটাই কঠিন হয়েছে যে, আজ বিকেলেই একটা ছোট অস্ত্রোপচার করাতে হচ্ছে।” উল্লেখ্য, অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া রোগে আক্রান্ত হয়েই মৃত্যু হয়েছিল জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পি লাহিড়ির। এই ধরনের রোগে প্রশ্বাস নিতে বা নিশ্বাস ছাড়তে খুবই সমস্যা হয় রোগীর। বাংলাদেশি সংবাদমাধ্যম সূত্রে খবর, আরিফিনেরও তেমনই সমস্যা হচ্ছিল। খুবই ছোট একটি অস্ত্রোপচার করলে ঠিক হয়ে যাবেন তিনি, আশ্বস্ত করেছেন চিকিৎসকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE