Advertisement
০৩ মে ২০২৪
Actor Death

নদীতে মিলল বাংলাদেশের জনপ্রিয় অভিনেতার ছেলের পচন ধরা দেহ, খবর দিলেন জায়েদ খান!

মাত্র ৪৬ বছর বয়সে প্রয়াত ও পার বাংলার জনপ্রিয় অভিনেতার ছেলে। নদী থেকে উদ্ধার হল পচাগলা দেহ, কী ভাবে মৃত্যু হল তাঁর?

bangladeshi actor ATM Shamsuzzaman son found dead at river near Barisal

(বাঁ দিকে) বাংলাদেশি অভিনেতা এটিএম শামসুজ্জামান, এটিএম খালেকুজ্জামান কুশল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২৩ ১৯:২৫
Share: Save:

সম্প্রতি জয়ন্তী নদী থেকে উদ্ধার হল অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলের পচাগলা দেহ। ২০০১ সালে প্রয়াত হন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান। এ বার বরিশালের নাসিরহাট এলাকার জয়ন্তী নদী থেকে উদ্ধার হল বছর ৪৬-এর যুবক এটিএম খালেকুজ্জামান কুশলের দেহ।

সোমবার দুপুর ১.৩০টা নাগাদ জয়ন্তী নদীতে ভাসমান অবস্থায় এক অর্ধগলিত ভাসমান মরদেহ উদ্ধার করা হয়েছে। পকেটে পাওয়া জাতীয় পরিচয়পত্র অনুযায়ী মরদেহটি অভিনেতা এটিএম শামসুজ্জামানের ছেলের বলে ধারণা করা হচ্ছে। অভিনেতার ছেলের মৃত্যুর খবরটি নিশ্চিত করেছেন মেয়ে কোয়েল। বাংলাদেশের সংবাদমাধ্যম কালের কণ্ঠকে অভিনেতার মেয়ে কোয়েল জানান, বিকাল চারটার দিকে মরদেহ উদ্ধার করা হয়েছে। অভিনেতা জায়েদ খান তাকে বিষয়টি অবগত করেন।

শোনা গিয়েছে, গত ২৫ অক্টোবর খুলনা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বার হয়েছিলেন কুশল। ২৭ অক্টোবর মায়ের সঙ্গে শেষ বার কথা বলেছিলেন। সেই সময় তিনি কোথায় ছিলেন তা-ও বলেননি। এমনকি, বাবা এটিএম শামসুজ্জামানের মৃত্যুর পরও বাড়ি আসেননি। কী ভাবে মৃত্যু হল কুশলের, সেই নিয়ে তদন্তে নেমেছে বাংলাদেশের পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actor Actor Death Bangladeshi Actor Barishal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE