Advertisement
০২ মে ২০২৪
Chanchal Chowdhury

১৬ বছর দাম্পত্য জীবনে মাত্র তিন বছর স্বামীর দায়িত্ব পালন করেছেন! আক্ষেপের সুর চঞ্চলের

চঞ্চল চৌধুরী দুই বাংলার জনপ্রিয় অভিনেতা। পেশাদার জীবনে তিনি যেমন সফল, কিন্তু ব্যক্তিগত জীবনে তাঁর আক্ষেপের শেষ নেই।

Bangladeshi actor Chanchal Chowdhury

চঞ্চল চৌধুরী ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২৯ জুন ২০২৩ ১৭:৩৪
Share: Save:

দুই বাংলায় তাঁর বিপুল জনপ্রিতা। তাঁর অভিনয়, কঠোর পরিশ্রমের নেপথ্যে এক জনকেই ধন্যবাদ জানাতে চান অভিনেতা চঞ্চল চৌধুরী। ১৬ বছর হয়ে গেল সংসার পেতেছেন অভিনেতা। তাঁর স্ত্রী শান্তা চৌধুরী। পেশায় চিকিৎসক। অভিনেতার ব্যস্ততার জীবনকে গুছিয়ে দিয়েছেন তিনিই। কাজের কারণে দেশে -বিদেশে ঘুরে বেড়াতে হয়। পরিবারকে সময় দেওয়া খুব কঠিন তাঁর পক্ষে। সংসারের জুতো সেলাই থেকে চণ্ডীপাঠ সবটাই সামলাতে হয় অভিনেতার স্ত্রীকে। কী ভাবে প্রেম হয়েছিল চঞ্চল এবং শান্তার? বাংলাদেশের সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে সাক্ষাৎকারে নিজের প্রেমের গল্পই শোনালেন অভিনেতা।

তাঁর অভিনয়ের ভক্ত ছিলেন শান্তা। চঞ্চলের দাদা যে কলেজে চিকিৎসাবিদ্যা নিয়ে পড়াশোনা করতেন, সেখানে ভর্তি ছিলেন অভিনেতার বাবা। সেখানেই প্রথম স্ত্রী শান্তার সঙ্গে দেখা সেখানেই দেখা চঞ্চলের। তখন যদিও নিতান্তই তাঁর ভক্ত হিসাবে আলাপ হয়েছিল। পরে তা গড়ায় প্রেমে। চঞ্চল বলেন, “শান্তার ফোন নম্বর আমার কাছে ‘ফ্যান’ বলেই সেভ করা ছিল। তখন বাড়িতে আমার বিয়ে নিয়ে খুব চাপ দিচ্ছিল। সে সময়ই ফোন করে শান্তাকে বলেছিলাম, আমায় বিয়ে করবে? বুঝেছিলাম ও আমায় পছন্দ করে। ও হ্যাঁ করে দিলেও শ্বশুরবাড়ি থেকে আমাদের বিয়ে মেনে নেয়নি। তবে আমার মা-বাবা খুশি হয়েছিলেন।”

সময়ের সঙ্গে সব কিছু স্বাভাবিক হয়ে গিয়েছে। চঞ্চল জানান আসলে ডাক্তার মেয়ের জন্য ডাক্তার জামাই খুঁজেছিলেন তাঁর শ্বশুর শাশুড়ি। তবে পরবর্তী কালে সব ঠিক হয়ে যায়। দুই সন্তানকে নিয়ে সুখে সংসার করছেন শান্তা এবং চঞ্চল। তবে অভিনেতার আক্ষেপ ১৬ বছরের সংসার জীবনে মাত্র তিন বছর স্বামীর দায়িত্ব পালন করেছেন তিনি। বাকি সব দায়িত্বই নিজের কাঁধে তুলে নিয়েছেন চঞ্চলের স্ত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Chanchal Chowdhury Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE