Advertisement
০৪ মে ২০২৪
Pori Moni

ছেলে রাজ্যকে স্তন্যপান করানোর সময় কী উপলব্ধি করলেন পরীমণি?

বাংলাদেশের চর্চিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম পরীমণি। কিছু দিন আগে পর্যন্ত তাঁর সঙ্গে স্বামী শরিফুল রাজের সম্পর্ক নিয়ে কম বিতর্ক হয়নি। এ বার ছেলের স্তন্যপানের মুহূর্ত প্রকাশ্যে আনলেন তিনি।

নিজের উপলব্ধি সকলের সঙ্গে ভাগ করে নিলেন পরীমণি।

নিজের উপলব্ধি সকলের সঙ্গে ভাগ করে নিলেন পরীমণি। ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২৩ ১৩:৫১
Share: Save:

ছেলের ছোট্ট ছোট্ট হাত ধরে শুয়ে বাংলাদেশি অভিনেত্রী পরীমণি। ছবি বলছে, পাঁচ মাসের ছেলে রাজ্যকে স্তন্যপানের মুহূর্ত। ঠিক সেই মুহূর্তে নিজের উপলব্ধি সকলের সঙ্গে ভাগ করে নিলেন পরী। লিখলেন, “স্তন্যপান মানে শুধুমাত্র সন্তানকে দুধ খাওয়ানো নয়, এর অর্থ হল সন্তানের সঙ্গে তার মায়ের যোগাযোগ তৈরি হওয়া। মায়ের সঙ্গে সন্তানের বন্ধন দৃঢ় হওয়া।” পরীমণির চোখে মাতৃত্ব সুন্দর। সোমবার মাঝরাতে নিজের সেই উপলব্ধির কথা সকলের সঙ্গে ভাগ করে নেন তিনি।

বিভিন্ন কারণে শিরোনামে উঠে আসে পরীমণির নাম। বেশির ভাগ সময়ই তাঁকে ঘিরে সৃষ্টি হয়েছে নানা বিতর্কের। মাস কয়েক আগে প্রায় ভাঙতে বসেছিল শরিফুল রাজ এবং পরীমণির সম্পর্ক। অন্য নায়িকার সঙ্গে স্বামীর পরকীয়ার কথাও প্রকাশ্যে এনেছিলেন তিনি। স্বামীর ঘর ছাড়ার কথাও জানিয়েছিলেন ফেসবুকে। তবে সেই সবই এখন অতীত। আবারও মিল হয়েছে তাঁদের। শরিফুলের বাড়িতে ফিরে গিয়েছেন পরীমণি।

দীর্ঘ সময় পর সোমবার একসঙ্গে দেখা যায় পরী এবং স্বামী শরিফুলকে। কোনও এক সংস্থার প্রচার পর্বের জন্য। ফলে তাঁদের মিল যে হয়েছে, সে কথা স্পষ্ট। প্রসঙ্গত, সম্পর্ক জোড়া লাগার কয়েক দিনের মধ্যেই রাজের পরিবর্তন লক্ষ করেন পরীমণি। তিনি বলেন, ‘‘প্রথম দিকে রাজ একটু পাগলামি করেছে। কিন্তু আস্তে আস্তে ও নিজের ভাল বুঝতে পারছে। এখন ও মোটামুটি ঠিক হয়েছে। আমার কথা শুনছে। এক দিনে তো সব পরিবর্তন সম্ভব নয়, একটু তো সময় লাগবেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi Actress Breastfeeding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE