Advertisement
০৪ মে ২০২৪
Shakib khan

সলমনের নায়িকা নন, ইমরানের নায়িকার দিকে নজর গেল শাকিবের, কী পরিকল্পনা নায়কের?

শাকিব খান নতুন সিনেমায় সই করেছেন অনেক দিনই জানেন সবাই। শোনা যাচ্ছে, এ বার নাকি ইমরান হাসমির নায়িকার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি।

Bangladeshi actor Shakib Khan going to paired up opposite Bollywood actress Sonal Chouhan

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৮:৫৬
Share: Save:

ও পার বাংলার অন্যতম চর্চিত নায়ক হলেন শাকিব খান। পেশাদার জীবন এবং ব্যক্তিগত জীবনের জন্য বার বার আলোচনায় উঠে এসেছে তাঁর নাম। বাংলাদেশের তাঁর আরও একটা নাম রয়েছে। তাঁকে আবার অনেকেই ডাকেন, ‘কিং খান’ নামে। কয়েক মাস আগে শোনা গিয়েছিল সলমন খানের নায়িকার সঙ্গে নাকি জুটি বাঁধছেন শাকিব। তার পর অবশ্য খুব বেশি কিছু শোনা যায়নি। তবে ইদে মুক্তিপ্রাপ্ত নায়কের ছবি ‘প্রিয়তমা’ নিয়ে হয়েছিল বিস্তর আলোচনা। তবে ও পার বাংলার গণ্ডি ছাড়িয়ে এ বার অভিনেতা নাকি সই করেছেন হিন্দি ছবিতে। নায়কের বিপরীতে দেখা যাবে কোন নায়ককে? উঠে আসছে একাধিক নাম। প্রাচী দেশাই, নেহা শর্মা, জ়ারিন খান ও শেহনাজ় গিল-সহ একাধিক নাম ছিল তালিকায়। অবশেষে প্রকাশ্যে এসেছে চূড়ান্ত নাম। সলমনের নায়িকা নন, ইমরান হাসমির নায়িকার সঙ্গে নাকি জুটি বাঁধছেন শাকিব।

বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’র প্রতিবেদন অনুযায়ী, ‘দরদ’ ছবিতে শাকিবের বিপরীতে দেখা যাবে সোনাল চৌহানকে। যদিও নায়িকার তরফ থেকে চূড়ান্ত কিছু জানানো হয়নি। এই ছবিটি তৈরির জন্য কলকাতা থেকে প্রযোজককে সাহায্য করছে এসকে মুভিজও। এই নতুন ছবি প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় এসকে মুভিজের কর্ণধার অশোক ধানুকার সঙ্গে। তিনি বলেন, “আমরা ছবিটি সহ-প্রযোজনা করছি না। নির্মাতা মামুন আমাদের বন্ধুর মতো। তাই যা সরঞ্জাম প্রয়োজন তা দিচ্ছি। আর হ্যাঁ, আমিও শুনেছি যে সোনাল চৌহান অভিনয় করছেন সিনেমাটিতে।”

চলতি বছর ইদে মুক্তি পায় শাকিবের ‘প্রিয়তমা’ ছবিটি। দর্শকমহলে সাড়া ফেলেছে এই ছবি। শাকিবের নায়িকা ভূমিকায় ছিলেন কলকাতার টেলি অভিনেত্রী ইধিকা পাল। তবে টলিউডের গণ্ডি পেরিয়ে শাকিব এ বার বলিউডে। অভিনেতার লক্ষ্য যে আরও বড়, তা বোঝাই যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE