Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Shakib Khan-Shobnom Bubly

‘বুবলির সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই’, স্পষ্ট জানিয়ে দিলেন শাকিব খান

শাকিব-বুবলির চর্চা তুঙ্গে। এ বার বুবলির জন্মদিনের নতুন উপহারকে ঘিরে তৈরি নতুন বিতর্ক। সব ধোঁয়াশা মিটিয়ে মুখ খুললেন শাকিব।

এ বার বুবলিকে প্রসঙ্গে  মুখ খুললেন শাকিব।

এ বার বুবলিকে প্রসঙ্গে মুখ খুললেন শাকিব। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৭:৩৪
Share: Save:

২০ নভেম্বর ৩৩ পূর্ণ করে ৩৪ বছরে পা দিয়েছেন বাংলাদেশের চর্চিত অভিনেত্রী শবনম বুবলি। এমনিতেই অভিনেতা শাকিব খানের সঙ্গে নায়িকার সম্পর্ক, সন্তান নিয়ে কম বিতর্ক হয়নি। এ বার চর্চায় বুবলিকে দেওয়া শাকিবের নতুন উপহার। এই বছরের জন্মদিনে নাকি স্ত্রীকে হিরের নাকফুল উপহার দিয়েছেন তিনি। আর সেই খবর শুনেই সৃষ্টি হয়েছে যাবতীয় যত বিতর্কের।

Advertisement

শাকিবের থেকে পাওয়া বুবলির উপহারের খবর শুনে নিজের ফেসবুকেই মজা করেন নায়কের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। আর তার পরই নড়চড়ে বসেন শাকিব। বাংলাদেশের এক সংবাদমাধ্যমের কাছে এই বিষয়ে মুখ খোলেন অভিনেতা। তিনি বলেন, “আমি বুবলিকে কোনও হিরের নাকফুল উপহার দিইনি।”

নায়ক আরও যোগ করেন, “হিরের নাকফুল তিনি উপহার পেতেই পারেন। ১টা কেন, ১০টাও পেতে পারেন, তাঁর আত্মীয়স্বজন। বন্ধুরা আছেন। তবে সবাইকে আশ্বস্ত করে একটা কথা বলতে চাই, কোনও ধরনের ডায়মন্ড নাকফুল আমি তাঁকে উপহার দিইনি। সত্যি কথা বলতে, তাঁর সঙ্গে আমার কোনও ধরনের যোগাযোগ নেই। উপহার দেওয়া কিংবা শুভেচ্ছা জানানো— কোনওটাই আমার পক্ষ থেকে হয়নি। সন্তানের প্রয়োজনে সে আমার বা আমি তাঁর সঙ্গে যোগাযোগ রাখলেও তা শুধু শেহজ়াদকে কেন্দ্র করে যতটুকু দরকার, ততটুকুই হয়, এর বাইরে আর কোনও কিছুর প্রশ্নই আসে না।”

৩০ সেপ্টেম্বর আচমকাই আসে খবর। জন্ম নিয়েছে শাকিব-বুবলির প্রথম সন্তান । জানা যায় ২০২০ সালের ২১ মার্চ আমেরিকায় পুত্রসন্তানের জন্ম দেন বুবলি। তবে সেই সময় শেহজ়াদের আগমনের কথা লুকিয়েই রেখেছিলেন তিনি। আড়াই বছর পর সন্তানের অস্তিত্বের কথা জনসমক্ষে স্বীকার করেন অভিনেতা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.