Advertisement
০১ মে ২০২৪
Shakib Khan

অপু বা বুবলি নন, এ বার শাকিবের প্রশংসায় পঞ্চমুখ এক বিদেশিনী

দুই বাংলায় শাকিব খানকে নিয়ে আলোচনার শেষ নেই। তাঁকে নিয়ে রয়েছে বিস্তর বিতর্ক। কিন্তু এত কিছুর মাঝে নায়ককে প্রশংসায় মোড়ালেন এক বিদেশিনী।

শাকিব খান।

শাকিব খান। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২৩ ১৪:২৬
Share: Save:

কের পর এক ছবির ঘোষণা করে চলেছেন বাংলাদেশি অভিনেতা শাকিব খান। গত বছর আমেরিকাতেই তাঁর নতুন ছবির কথা সকলকে জানিয়েছিলেন নায়ক। তার পর একের পর এক ছবিতে কাজ করেই চলেছেন তিনি। তার এই নতুন ছবির নাম ‘রাজকুমার’। পরিচালক হিমেল আশরফ। ছবির নায়িকা কোর্টনি কাফি। তিনি আমেরিকারই বাসিন্দা। ইতিমধ্যেই বাংলাদেশে ছবিটির শুটিং শুরু হয়ে গিয়েছে। আমেরিকা থেকে কোর্টনি এসেছিলেন বাংলাদেশে কাজ করতে। শাকিবের সঙ্গে কাজ করে খুশি অভিনেত্রী। প্রশংসায় মুড়িয়ে দিলেন নায়ককে।

নিজের ফেসবুকে একটি ভিডিওবার্তায় কফি বলেন, ‘আমি কোর্টনি কফি। রাজকুমার সিনেমার নায়িকা। যখন বাংলাদেশে আসার জন্য বিমানে উঠেছিলাম, বারবার মনে হচ্ছিল অদ্ভুত এক অভিজ্ঞতার মুখোমুখি হতে যাচ্ছি। এখানে সব কিছু এত সুন্দর ছিল। আমি যা ভেবেছিলাম মনে হচ্ছে তার থেকেও বেশি সুন্দর। বাংলাদেশের মানুষের মন খুবই বড়।”

উল্লেখ্য, শাকিবকে নিয়ে দুই বাংলায় বিতর্কের শেষ নেই। প্রথম স্ত্রী অপু বিশ্বাস এবং দ্বিতীয় স্ত্রী শবনম বুবলির সঙ্গে তাঁর সম্পর্ককে কেন্দ্র করে বিস্তর জলঘোলা হয়েছে। তবে কোনও কিছুতেই কোনও উত্তর দেননি তিনি। শোনা যাচ্ছে প্রাক্তন স্ত্রী অপুর সঙ্গে আবারও সম্পর্ক ঠিকের পথে নায়কের। তবে আদৌ সত্যিটা কী, তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakib Khan Bangladeshi Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE