Advertisement
০৪ মে ২০২৪
Apu-Shakib

আমেরিকা থেকে ফিরে নতুন করে সংসার পাতবেন অপু-শাকিব? মুখ খুললেন নায়িকা

অনেক দিন একসঙ্গে থাকেন না অপু বিশ্বাস এবং শাকিব খান। তাঁদের ফের কাছাকাছি আসার গুঞ্জন। অবশেষে এ প্রসঙ্গে উত্তর দিলেন নায়িকা।

Bangladeshi actress Apu Biswas opens up about her recent trip to America with Shakib Khan

(বাঁ দিকে) অপু বিশ্বাস। শাকিব খান (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৮ জুলাই ২০২৩ ১৭:৫৪
Share: Save:

শেষ কয়েক সপ্তাহ ধরে ফের চর্চায় অপু বিশ্বাস এবং শাকিব খান। বিদেশের মাটিতে একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তাঁরা। তার পর থেকেই জল্পনা তুঙ্গে। এ বার কি তা হলে সব দ্বন্দ্ব মিটিয়ে নিয়ে কাছাকাছি এসেছেন শাকিব-অপু? প্রশ্ন অনুরাগীদের। গোপন ক্যামেরায় একসঙ্গে বন্দি হয়েছিলেন তাঁরা। সেই ছবিতে দেখা গিয়েছে, ছেলে জয়ের হাত ধরে রয়েছেন নায়ক। আর পিছনে রয়েছেন অপু। ইদে তাঁদের দু’জনের ছবিই মুক্তি পেয়েছে। শাকিবের নতুন ছবি ‘প্রিয়তমা’ নিয়ে তুমুল চর্চাও হয়েছে। তখন থেকেই তাঁদের দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা লক্ষ করেন দর্শক। শুধু তা-ই নয়, প্রকাশ্যে নায়ককে ধন্যবাদও জানিয়েছিলেন অপু। তাঁর ‘লাল শাড়ি’ ছবিটি তৈরি হওয়ার নেপথ্যে নাকি অনেক অবদান রয়েছে শাকিবের। তবে আমেরিকা যাওয়ার পর থেকে তাঁদের কোনও বক্তব্য জানা যায়নি। অবশেষে উত্তর দিলেন নায়িকা।

বাংলাদেশের সংবাদ সংস্থা ‘ঢাকা ট্রিবিউন’-এর প্রতিবেদন অনুযায়ী, অপু জানিয়েছেন তাঁরা নাকি একটি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্যই বিদেশে গিয়েছেন। আমেরিকায় পা রাখার পরের দিন শাকিবের সঙ্গে তাঁর দেখা হয়েছে। অপু বলেন, “সবচেয়ে বড় কথা, আমাদের সন্তান জয় প্রথম বার আমেরিকা এসেছে। তার কাছে চারপাশটা নতুন। সে বাবার সঙ্গে নতুন নতুন জায়গায় যাচ্ছে, সময়টা বেশ উপভোগ করছে। বাংলাদেশে থাকতেও সে বাবার সঙ্গে ঘুরতে বার হয়। কিন্তু এখানে ঘুরতে বার হয়ে কিছু সময় বাবা-মাকে একসঙ্গে কাছে পেয়ে সে সময়টা বেশিই উপভোগ করছে।”

অপুর এই মন্তব্য জানার পর অনুরাগীদের মধ্যে চর্চিত দুই তারকাকে নিয়ে আরও বেশি করে আলোচনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, আমেরিকা থেকে ফেরার পর ফের নাকি সংসার পাতবেন তাঁরা। সত্যিই কি তাই ঘটতে চলেছে? সবটাই ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Apu Biswas Shakib Khan Bangladeshi Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE