Advertisement
১৫ জুন ২০২৪
Pori Moni-Mahiya Mahi

পঞ্চম বিয়ে ভাঙার পর নতুন বিতর্কে পরীমণি! নায়িকার জন্য ভুক্তভোগী মাহিয়া মাহি?

এ বার পরীমণি বনাম মাহিয়া মাহি? দুই নায়িকাকে নিয়ে তৈরি হয়েছে নতুন বিতর্ক। পরীর জন্যই কি কঠিন সিদ্ধান্ত নিতে হল মাহিকে?

Bangladeshi actress Mahiya Mahi backed out form a movie because of Pori Moni

(বাঁ দিকে) পরীমণি। মাহিয়া মাহি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৯:২৮
Share: Save:

বাংলাদেশের সিনে-মহলে আবারও নতুন বিতর্কের শুরু। এ বার মাহিয়া মাহি বনাম পরীমণি? এমনিতেই পরীকে নিয়ে বিতর্কের শেষ নেই। ব্যক্তিগত সমস্যার কারণে বার বার শিরোনামে উঠে এসেছে অভিনেত্রীর নাম। শোনা যাচ্ছে, এ বার নায়িকার জন্য সিনেমা ছাড়তে বাধ্য হয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি। ছেলে হওয়ার পর থেকে অনেক দিন বড় পর্দায় মাহিকে দেখেননি দর্শক। ‘ডার্ক ওয়ার্ল্ড’ ছবির মাধ্যমে বড় পর্দায় ফেরার কথা ছিল তাঁর। কিন্তু সব পরিকল্পনাই নাকি ভেস্তে গিয়েছে। শুরু হয়েও মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছে ছবির শুটিং। ঠিক কী ঘটেছে?

বাংলাদেশের সংবাদমাধ্যম ‘যুগান্তর’-এর প্রতিবেদন অনুযায়ী, সম্মানে লেগেছে মাহির। সিনেমার নায়ক এবং প্রযোজক মুন্না খান এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি পরীমণির ভক্ত। তাই এই ছবিতে নায়িকা হিসাবে প্রথমে পরীকে নেওয়ারই ইচ্ছা ছিল পরিচালকের। কিন্তু রাজি হননি নায়িকা। পরী না করায় তিনি তখন মাহিকে ছবিটিতে অভিনয় করার জন্য রাজি করান। এই কথাই কোনও ভাবে কানে গিয়েছে নায়িকার। তার পরেই ছবিটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নেন মাহি। তবে তিনি এ কথা স্বীকার করেননি। তাঁকে প্রশ্ন করা হলে ‘বিশেষ কারণ’ বলে এড়িয়ে গিয়েছেন।

তবে এই ঘটনায় অবাক ছবির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। তিনি ‘যুগান্তর’কে বলেন, “সিনেমাটিতে নায়িকা হিসেবে শুরু থেকেই আমি মাহিয়া মাহিকে ভেবেছিলাম। পরে তাঁর সঙ্গে যোগাযোগ করে চূড়ান্তও করি। মাহি ছাড়া অন্য কোনও নায়িকার সঙ্গে সিনেমাটি নিয়ে যোগাযোগ করিনি।” মাহির সঙ্গে কি পরীর কোনও ব্যক্তিগত সমস্যা রয়েছে? এই ঘটনার জেরে উঠছে নানা প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE