Advertisement
১৮ জুন ২০২৪
Mahiya Mahi

ছেলের বয়স চার মাস, ফের অন্তঃসত্ত্বা মাহিয়া মাহি? মুখ খুললেন নায়িকা

চার মাস বয়স ছেলের। এর মাঝেই গুঞ্জন ফের নাকি মা হতে চলেছেন মাহিয়া মাহি। সত্য প্রকাশ্যে আনলেন নায়িকা।

Mahiya Mahi

মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ০১ অগস্ট ২০২৩ ১৩:১৭
Share: Save:

চার মাসেই পুত্র সন্তানের জন্ম দিয়েছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকারের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নায়িকা। বিয়ের দেড় বছরের মাথায় ভূমিষ্ঠ হয় তাঁদের সন্তান। সবে চার মাস বয়স ছেলের। এর মাঝেই গুঞ্জন, ফের নাকি মা হতে চলেছেন মাহি। যদিও সেই জল্পনা খানিকটা নিজেই উস্কে দিয়েছিলেন নায়িকা। নিমেশে ছড়িয়ে পড়ে সেই খবর। তবে সত্যি কি অন্তঃসত্ত্বা মাহি? সত্য জানালেন নায়িকা।

দিন কয়েক আগেই ফেসবুকে একটি পোস্ট দিয়ে অভিনেত্রী লেখেন, ‘‘তুমি আমি আর আমাদের ২টি ফুল।’’ অভিনেত্রীর এমন পোস্টের পরই শুভেচ্ছাবার্তায় ভরে গিয়েছে তাঁর মন্তব্য বাক্স। সে দেশের তারকারা পর্যন্ত মন্তব্য করেন অভিনেত্রীর পোস্টে। অবশেষে এই প্রসঙ্গে মুখ খুললেন মাহি। বাংলাদেশের সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী মাহি বলেন, ‘‘আমি মা হতে যাচ্ছি না। যে সব খবর ছড়িয়েছে, তা মিথ্যা। মা হতে চললে তা আনন্দের সঙ্গে জানিয়ে দিতাম।’’

তা হলে অমন ইঙ্গিতপূর্ণ ফেসবুক পোস্টের অর্থ কী? এই প্রসঙ্গে মাহি বলেন, ‘‘আমি আমার একটা ইচ্ছার কথা প্রকাশ করেছি। আমি তুমি আর আমাদের ২টি ফুল— এটা আমার ইচ্ছা। আমাদের আরও একটা সন্তান এলে বেশ ভাল হতো, এমন আকাঙ্ক্ষার কথাই প্রকাশ করেছি।’’

প্রথম সন্তান হওয়ার আগে ৯ মাসের মাথায় বিতর্কে জড়িয়ে জেলে যেতে হয়েছিল মাহিকে। তার দিন কয়েকের মধ্যে পৃথিবীর আলো দেখে অভিনেত্রীর ছেলে মহম্মদ মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার। কিন্তু ছেলের ছবি প্রকাশ্যে আনতেই ধেয়ে এসেছে কটাক্ষ। ওই একরত্তিকে নিয়ে নানা কটাক্ষ শুনতে হয় অভিনেত্রীকে। কেউ কেউ তো বলেই বসেন “আপনার স্বামীর ছেলেই তো ফারিশ?” যদিও নেতিবাচক মন্তব্য থেকে নিজেকে দূরেই রেখেছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE