Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Mahiya Mahi

ঢাকায় নাটকীয় শনিবার, জামিনে মুক্তি পেলেন অন্তঃসত্ত্বা বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি

শনিবার দুপুরে বিমানবন্দর থেকে গ্রেফতার হন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি। অন্তঃসত্ত্বা অবস্থায় নায়িকার গ্রেফতারিতে গর্জে ওঠেন তাঁর ঢালিউডের একাধিক সহকর্মী।

Bangladeshi Actress Mahiya Mahi got bail on Saturday night

ছাড়া পেলেন মাহিয়া মাহি। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১৩:৫৮
Share: Save:

শনিবার রাতেই ছাড়া পেলেন বাংলাদেশি অভিনেত্রী মাহিয়া মাহি। ডিজিটাল নিরাপত্তা আইনে নায়িকার বিরুদ্ধে পুলিশের করা মামলার ভিত্তিতে গ্রেফতার করা হয় মাহিকে। শনিবার সকাল এগারোটা পঁয়তাল্লিশ নাগাদ ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নায়িকাকে গ্রেফতার করে পুলিশ। ঢাকা পুলিশ সূত্রে খবর, অভিনেত্রী সৌদি আরব থেকে দেশে ফিরছিলেন। তবে শনিবার বিকালেই জামিন পেয়ে যান মাহি। তার পর রাত আটটা নাগাদ অভিনেত্রীকে ছেড়ে দেয় পুলিশ।

গাজীপুর জেলা কারাগারের সুপার আনোয়ারুল করিম বলেন, “আমরা মাহির জামিনের খবর পেয়ে তাঁকে সন্ধ্যা নাগাদ কারাফটকে নিয়ে আসি। পরে জামিনের কাগজপত্র খুঁটিয়ে দেখে বাড়ির লোকের হাতে তুলে দিই নায়িকাকে।” গাজীপুর মহানগরের পুলিশ শনিবার দুপুরেই মাহিকে গ্রেফতার করে। পরে সাত দিনের রিমান্ড আবেদন করে অভিনেত্রীকে পাঠানো হয় গাজীপুর ম্যাজিস্ট্রেট আদালতে। শুনানির পর তাঁকে সংশোধনাগারে নিয়ে যাওয়া হয়।

বিকালে গাজীপুরের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-৫ এর বিচারক ইকবাল হোসেন ওই দুই মামলায় মাহির জামিন মঞ্জুর করেন। প্রসঙ্গত, নায়িকার গ্রেফতারি নিয়ে গর্জে উঠেছিলেন ওপার বাংলার অভিনেতারা। অন্তঃসত্ত্বা নায়িকার গ্রেফতারিতে পরীমণি থেকে শুরু করে জয়া আহসানের মতো নায়িকারা সমাজমাধ্যমে তাঁদের ক্ষোভ উগরে দিয়েছিলেন। তাঁদের একটাই অনুরোধ ছিল যেন মা এবং সন্তানের কোনও ক্ষতি না হয়।

শুক্রবার রাতে সমাজমাধ্যমে লাইভে এসে কিছু বক্তব্য রাখেন বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি। তাঁর অভিযোগ, স্থানীয় প্রতিবেশী ইসমাইল হোসেন ওরফে লাদেন এবং মামুন সরকারের নেতৃত্বে তাঁদের গাড়ির শোরুমে হামলা চালানো হয়েছে। নায়িকা আরও অভিযোগ করেন যে শোরুমের বিভিন্ন আসবাবপত্র, দরজা-জানালার কাচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছেন হামলাকারীরা। শুধু তা-ই নয়, টাকাপয়সাও লুট করা হয়েছে বলে ওই ভিডিয়োতে দাবি করেছেন মাহি। বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে খবর, গাজীপুর থানার পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগও তোলেন মাহি।

পুলিশের বিরুদ্ধে অভিযোগ জানানোয় ঘটেছে বিপত্তি। ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ার অভিযোগে উল্টে মাহি ও তাঁর স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ। শুধু তা-ই নয়, জমি দখলের অভিযোগে তাঁদের নামে মামলা করেছেন ইসমাইল হোসেনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mahiya Mahi Bangladeshi Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE