Advertisement
২১ জুন ২০২৪
Mahiya Mahi

সৌদি আরব থেকে ফিরতেই গ্রেফতার ন’মাসের অন্তঃসত্ত্বা মাহিয়া মাহি, পলাতক স্বামী

শুক্রবার রাতে নিজের সমাজমাধ্যমের পাতায় প্রতিবেশী লাদেনের বিরুদ্ধে অভিযোগ জানান অভিনেত্রী মাহিয়া মাহি, শনিবার নিজেই গ্রেফতার অঙ্কুশের নায়িকা।

Bangladeshi actress mahiya mahi got arrested on saturday under digital security act

দেশে ফিরতেই গ্রেফতার অভিনেত্রী মাহিয়া মাহি। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ঢাকা শেষ আপডেট: ১৮ মার্চ ২০২৩ ১৫:৩০
Share: Save:

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। শুধু বাংলাদেশের নয়, টলিউডে একাধিক ছবিতে কাজ করেছেন তিনি। শুক্রবার রাতে নিজের সমাজমাধ্যমের পাতায় একটি ভিডিয়ো পোস্ট করেন। তাঁর অভিযোগ স্থানীয় প্রতিবেশী ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নির্দেশে তাঁদের গাড়ির শোরুমে হামলা চালানো হয়। অভিনেত্রীর অভিযোগ হামলাকারীরা তাঁদের গাড়ির শোরুমের বিভিন্ন আসবাবপত্র, দরজা-জানালার কাচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছেন। শুধু তা-ই নয়, টাকাপয়সাও লুট করে নিয়ে গিয়েছে। তবে এ যেন উলাটপূরাণ। অভিযোগ জানাতে গিয়ে নিজেই গ্রেফতার হলেন মাহি।

শনিবার বেলা সাড়ে ১১ টা নাগাদ বিমানবন্দর এলাকা থেকে গ্রেপ্তার করা হয় মাহিয়া মাহিতে। ওই একই মামলায় অভিযুক্ত তাঁর স্বামী রকিব সরকার পলাতক। গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্লা নজরুল ইসলাম জানালেন, শনিবার সকালে চিত্রনায়িকা মাহিয়া মাহি সৌদি আরব থেকে দেশের ফিরলে বিমানবন্দর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। তাঁর স্বামীর ফেরার কথা ছিল তবে পুলিশের কাছে পালানোর জন্য নাকি সৌদি আরবেই রয়ে গিয়েছেন।

শোরুমে লাদেনের হামলা চালানোর ঘটায় গাজীপুর থানার পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তোলেন মাহি। আর তাতেই বিপত্তি।ভাবমূর্তি ক্ষুণ্ণ হওয়ার অভিযোগে উল্টে মাহি ও তাঁর স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ। শুধু তা-ই নয়, জমি দখলের অভিযোগে তাঁদের নামে মামলা করেছেন ইসমাইল হোসেনও। শেষমেশ গ্রেফতার অভিনেত্রী।

ইনস্টাগ্রামে মাহির পোস্ট করা ভিডিয়োর পর সাংবাদিক সম্মেলন করে ইসমাইল ওরফে লাদেন বলেন, “রকিব সরকার আমার প্রায় ১১ শতাংশ জমি দখল করে গাড়ির শোরুম করেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী থেকে শুরু করে সরকারের বিভিন্ন দফতরে আমি এ বিষয়ে অভিযোগ জানিয়েছি। বিষয়টি মীমাংসার জন্য দফায় দফায় চেষ্টাও করা হচ্ছে। এরই মধ্যে বৃহস্পতিবার (১৬ মার্চ) রাতে নতুন কিছু গাড়ি রকিবের লোকজন ওই শোরুমে তুলতে থাকে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE