Advertisement
১৯ মে ২০২৪
Pori Moni

ছ’মাস পূর্ণ করল পরীমণির ছেলে রাজ্য, ছেলের অন্নপ্রাশনে কী কী পরিকল্পনা অভিনেত্রীর?

পরীমণি বাংলাদেশের অন্যতম চর্চিত নায়িকা। ছেলেকে ঘিরেই এখন তাঁর জীবন। আনন্দবাজার অনলাইনকে জানালেন রাজ্যর অন্নপ্রাশনের দিনক্ষণ।

Pori Moni celebrates her son\\\'s six months birthday.

কবে মুখে ভাত খাবে পরীমণির ছেলে? —ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৩৩
Share: Save:

এক দিকে সারা বিশ্ব ভালবাসার সপ্তাহ উদ্‌যাপনে ব্যস্ত। কিন্তু তিনি অবশ্য ব্যস্ত ছেলের জন্য। বাংলাদেশের অন্যতম চর্চিত অভিনেত্রী পরীমণি। ছেলে রাজ্য আর স্বামী শরিফুল রাজকে নিয়ে তাঁর সুখের সংসার। ছেলেকে নিয়েই সারা ক্ষণ কেটে যায় তাঁর। বাংলাদেশ থেকে আনন্দবাজার অনলাইকে এমনটাই জানালেন অভিনেত্রী। পরীমণি বলেন, “বাবুকে নিয়েই সময় কাটে এখন আমার। দুপুরে বাবু ঘুমোলে নিজের কাজগুলো সারি। তার পর ও ঘুম থেকে উঠে পড়লে আবার ওকে নিয়ে ব্যস্ত হয়ে পড়ি। গত শনিবার তো ছ’মাস বয়স হল রাজ্যর।”

ছ’মাস বয়স হল পরী আর রাজের ছেলের। সেই উপলক্ষেই সেজে উঠল তাঁদের বাড়ি। ভালবাসার সপ্তাহে ভালবাসার মানুষদের নিয়ে লাল রঙেই উদ্‌যাপন হল রাজ্যর ছ’মাসের জন্মদিন। মা, ছেলের পোশাকে ছিল রংমিলন্তি। চারিদিক সাজানো লাল বেলুনে। আর সামনে রাখা হরেক স্বাদের কেক। পরীমণি লেখেন, “আমাদের ছেলের ছয় মাস পূর্ণ হল আলহামদুলিল্লাহ।” তা হলে পরীমণির ছেলের অন্নপ্রাশন হচ্ছে কবে?

আনন্দবাজার অনলাইনকে পরীমণি বললেন, “আগামী ১৪ ফেব্রুয়ারি রাজ্যর মুখেভাত দেওয়ার পরিকল্পনা আছে। ব্যবস্থাপনা চলছে। ওর বাবা ছেলেকে সোনার বাটি, চামচ ইতিমধ্যেই উপহার হিসাবে দিয়েছে। ভ্যালেন্টাইনস্‌ ডে’র দিন মুখে ভাত খাবে আমার রাজ্য।” চলতি বছরের প্রেম দিবস যে পরীমণির জীবনে স্মরণীয় হয়ে রইবে, তা নিয়ে আরও কোনও সন্দেহ নেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Actor Bangladeshi movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE