Advertisement
২০ এপ্রিল ২০২৪
Pori Moni

ছেলে রাজ্যকে নিয়ে আদিখ্যেতা করছেন রাজ! কী বললেন অভিনেত্রী পরীমণি?

ছ’মাস বয়স হতে চলল পরীমণির ছেলের। সামনেই অন্নপ্রাশন। ছেলের জন্য বিশেষ প্রস্তুতি নিতে শুরু বাবা রাজের।

Bangladeshi Actor Pori Moni started preparation for her son\\\\\\\\\\\\\\\'s rice ceremony

ছেলে রাজ্যকে অন্নপ্রাশনে কী উপহার দিলেন পরীমণির স্বামী অভিনেতা শরিফুল রাজ? ছবি: ফেসবুক।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৩ ১১:৩৩
Share: Save:

সে সত্যিই সোনার চামচ মুখে নিয়েই জন্মেছে। দেখতে ছ’মাস বয়স হয়ে গেল পরীমণি আর শরিফুল রাজের একমাত্র ছেলে রাজ্যর। ছেলেকে নিয়ে তাঁর আদরের শেষ নেই। আদরের রাজপুত্রের অন্নপ্রাশনের প্রস্তুতি শুরু। ছেলের জন্য সোনার বাটি, চামচ কিনলেন রাজ।

পরীমণি ছেলের মুখেভাতের আনন্দই সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন সকলের সঙ্গে। ছবি পোস্ট করে তিনি লেখেন, “বাজানের মুখেভাতের আয়োজন। রাজ মিথ নিয়ে ফানটা খুব আরাম করেই করে। এ সব ছেলের বাবার কাণ্ড। সুন্দর না? এ সব কেউ আদিখ্যেতা মনে করলে আমার বেশ ভালই লাগবে।”

কোনও দিনই কোনও বিষয় নিয়ে রাখঢাক নেই পরীমণির। তা ব্যক্তিগত সম্পর্কে টানাপড়েন হোক কিংবা ছেলেকে নিয়ে কোনও বিশেষ মুহূর্ত। কিছু দিন আগে স্বামী রাজের সঙ্গে বিচ্ছেদের কথা সমাজমাধ্যমে নিজেই জানিয়েছিলেন নায়িকা। তার পর এখন অবশ্য সবটাই ঠিক হয়ে গিয়েছে। আবারও রাজের সঙ্গে শান্তিতে সংসার করছেন পরী। তাই তো তাঁদের বিচ্ছেদ প্রসঙ্গে প্রশ্ন করা হলে রীতিমতো রেগে গিয়েছিলেন নায়িকা। বলেছিলেন, “আমাদের সমস্যা না হলে আপনাদের সমস্যাটা কোথায়?”

আপাতত পরীমণি এবং রাজ দু’জনেই ব্যস্ত ছেলের মুখেভাত অনুষ্ঠানের প্রস্তুতিতে। বাবা তো ইতিমধ্যেই ছেলের জন্য সোনার চামচ, বাটি কিনে ফেলেছেন। ছেলেকে আর কী কী উপহার দিতে চলেছেন অভিনেতা? তা ক্রমশ প্রকাশ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pori Moni Bangladeshi movie Shariful Raj Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE