Advertisement
২৯ মে ২০২৪
Puja Cherry Roy

একা হয়ে গেলেন পূজা চেরি, কাছের মানুষকে হারিয়ে বাক্‌রুদ্ধ অভিনেত্রী

আচমকাই শোকের ছায়া পূজা চেরির জীবনে। নিজের প্রিয় মানুষকে হারিয়ে শোকস্তব্ধ নায়িকা।

পূজা চেরি।

পূজা চেরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৭:০৩
Share: Save:

বাংলাদেশের জনপ্রিয় নায়িকা পূজা চেরি। সব ঠিকই চলছিল। কিন্তু হঠাৎই পূজার জীবনে শোকের ছায়া। ফেসুবকে মাকে হারানোর কথা জানালেন নায়িকা। পূজা লেখেন, ‘‘এ ভাবে আমাকে একা করে দিলে মামুনি? এইটা তো কথা ছিল না। তুমি না বলেছিলে, আমার পাশে সব সময় থাকবা। আমার এখন কী হবে? আমি কাকে আমার সব কথা বলব মামুনি? কত কথা জমা হয়ে আছে, ভেবেছিলাম তুমি সুস্থ হলে সব কথা গড়গড় করে বলব।’’ রবিবার বেলা ১১টা নাগাদ মাকে হারিয়ে বাক্‌রুদ্ধ অভিনেত্রী।

পূজা চেরিরর মা ঝর্ণা রায় দীর্ঘ দিন ধরেই অসুস্থ ছিলেন। ডায়াবেটিস-সহ বিভিন্ন অসুখে ভুগছিলেন তিনি। হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। আইসিইউতে ছিলেন বেশ কিছু দিন। তার পর অবস্থার উন্নতি হলে বাড়িতে নিয়ে আসা হয় অভিনেত্রীর মাকে। কিন্তু, শেষরক্ষা করা যায়নি।

মায়ের সঙ্গে পূজা চেরি।

মায়ের সঙ্গে পূজা চেরি। ছবি: ফেসবুক।

তাঁকে অভিনেত্রী হিসাবে গড়ে তোলার ব্যাপারে মায়ের ভূমিকা সব সময় ছিল বলে বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন পূজা। তাঁর মা-ও মেয়েকে নায়িকা হিসেবে দেখতে চেয়েছেন সব সময়। মায়ের অনূপ্রেরণা ও উৎসাহেই বিনোদন জগতে আসেন বলেও জানান পূজা। মাকে হারিয়ে যে পোস্ট অভিনেত্রী দিয়েছেন তাতেই শেষে লিখেছেন, ‘‘নিজেকে এখন সান্ত্বনা দিচ্ছি, সবাইকে চলে যেতে হয়। চিন্তা কোরো না মামুনি, তোমার কাছে একদিন না একদিন আমিও আসব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE