Advertisement
১৯ জুন ২০২৪
Shakib Khan-Shobnom Bubly

‘শাকিব আমায় ঘাড় ধরে বাড়ি থেকে বার করে দিয়েছে’, নায়কের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ বুবলীর

শাকিব খান এবং শবনম বুবলীর ব্যক্তিগত সমস্যা প্রকাশ্যে। একে অপরের বিরুদ্ধে এনেছেন একগুচ্ছ অভিযোগ। শাকিবের অভিযোগে বিদ্ধ বুবলী।

Shobnom Bubly brought many allegations.

শাকিবের বিরুদ্ধে কী কী অভিযোগ আনলেন বুবলী? —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১১:৪৪
Share: Save:

শাকিব-বুবলী তরজা জারি। একে অপরকে দোষ দিতে ব্যস্ত শাকিব খান এবং শবনম বুবলী। কেউ কাউকে উত্তর দিতে ছাড়ছেন না। সম্প্রতি এক সাক্ষাৎকারে বুবলির বিরুদ্ধে ‘অবৈধ সম্পর্কের’ অভিযোগ আনেন শাকিব। অভিনেত্রীর সম্পত্তির পরিমাণ নিয়েও তোলেন একাধিক প্রশ্ন। এই মুহূর্তে বুবলী নাকি সাড়ে তিন কোটি টাকার ফ্ল্যাট এবং ৫৬ লক্ষ টাকা দামের গাড়ির মালিক। শাকিবের প্রশ্ন, এত কোটি টাকার সম্পত্তি কী ভাবে তৈরি করলেন তিনি? শাকিবকে পাল্টা দিতে ছাড়েননি বুবলীও।

একগুচ্ছ অভিযোগ করেছেন নায়িকা। বুবলী বলেন, “শাকিব নিজের সন্তানের মাকে বিভিন্ন ধরনের ভুয়ো, মিথ্যা অভিযোগে অভিযুক্ত করছেন। এ সব বলে সাহসী হতে চেয়েছেন। নিজের পুরুষত্ব প্রমাণ করতে চেয়েছেন। এতে কি তাঁর পৌরুষ প্রমাণিত হয়?” তাঁর প্রতি শাকিবের যে ব্যবহার সে কথাই প্রকাশ্যে এনেছেন। নায়িকার দাবি, তাঁর প্রতি নায়ক কোনও দায়িত্ব পালন করেননি। নায়িকা বলেন, “শাকিব আমায় তাঁর বাড়ি থেকে ঘাড় ধাক্কা দিয়ে বার করে দিয়েছেন। এটা কি কোনও পুরুষের পুরুষত্ব? আমি সংসার করতে চেয়েছি, এটাই কি আমার ভুল?”

বাড়ি, গাড়ি প্রসঙ্গে বুবলী জানান, তিনি গত আট বছর ধরে একটানা কাজ করে আসছেন। তাঁর আগে তিনি সংবাদ উপস্থাপিকা হিসাবেও কাজ করেছেন। এককালে তিনি প্রথম সারির বিমান সংস্থার কর্মীও ছিলেন। বুবলী বলেন, “আমি যা রোজগার করেছি এই কয়েক বছরে তাই দিয়ে নিজের সব করেছি। আমার কাছে সব কাগজপত্রও আছে। শাকিব যে সব প্রশ্ন তুলেছেন তা শুনে আমি বিদ্ধ।”

২০১৮ সালের ২০ জুলাই শাকিবকে বিয়ে করেন বুবলী। দু’বছর পরে অর্থাৎ ২০২০ সালের মার্চে জন্ম হয় ছেলে শেহজাদ খান বীরের। বর্তমানে ছেলের সঙ্গে বাবার যোগাযোগ থাকলেও বুবলীর সঙ্গে শাকিবের সম্পর্ক দিনে দিনে আরও খারাপ হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE