Advertisement
০৯ মে ২০২৪
Shakib Khan

শাকিবের পাশে ডিপজল, খলনায়কের মন্তব্য শোনার পরেই নতুন ইঙ্গিতপূর্ণ পোস্ট বুবলীর

শাকিব এবং বুবলীর তরজা জারি। নায়কের সঙ্গে নাকি বুবলীর কোনও সম্পর্ক নেই। এ কথা প্রকাশ্যে বলার পরেই বিতর্কের শুরু।

Image of Shakib And Bubly.

কী লিখলেন বুবলী? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ঢাকা শেষ আপডেট: ১৩ মে ২০২৩ ১৫:৫৫
Share: Save:

শাকিব খান এবং শবনম বুবলী নিয়ে ওপার বাংলায় বিতর্কের শেষ নেই। বুবলীর সঙ্গে সব সম্পর্ক ত্যাগ করেছেন বলে জানিয়েছেন শাকিব। অন্য দিকে, বুবলীও ছেড়ে দেওয়ার পাত্রী নন। তিনিও ফেসবুকে নিজের বক্তব্য স্পষ্ট করেন। জানিয়ে দেন, এখনও পর্যন্ত শাকিবের সঙ্গে তাঁর আইনি বিচ্ছেদ হয়নি। তার পর শাকিবের পাশে এসে দাঁড়িয়েছেন ও পার বাংলার নামজাদা খলনায়ক ডিপজলও। এত কিছুর মাঝে আবারও ইঙ্গিতপূর্ণ পোস্ট বুবলীর।

ডিপজল জানিয়েছিলেন শাকিবের ক্ষমতা আছে চারটে বিয়ে করার। তাঁর খরচ চালানোর সামর্থ্য আছে। পদ্মাপারের খলনায়ক বলেন, “শাকিব মুসলিম। তাঁর ইচ্ছে হলে চারটে বিয়েও করতে পারেন।” এই বক্তব্যের পরেই একটি নতুন ছবি পোস্ট করেন বুবলী। গাছের ডাল ধরে দাঁড়িয়ে আছেন নায়িকা। পরনে শাড়ি। সাদার উপর ফুলের কাজ করা। সঙ্গে রং মিলিয়ে গোলাপি রঙের ব্লাউজ়। নিজের বিভিন্ন পোজ়ের ছবি পোস্ট করে বুবলী লেখেন, “খুশি আমাদের নিজেদের উপরই নির্ভর করে।” এই লেখা পড়েই বিভিন্ন মানুষের বিভিন্ন ধরনের বক্তব্য। কেউ লিখেছেন, “ভাইয়ের খবর ভাল বুঝেছি।” অনেকেরই ধারণা, তাঁর এই মন্তব্য হয়তো শাকিবের উদ্দেশেই।

আগে শাকিবের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনেছিলেন বুবলী। তিনি জানিয়েছিলেন শাকিব তাঁর সন্তানের কোনও দায়িত্বই নেন না। পরে অবশ্য ইদ থেকে ছেলের জন্মদিন সবটাই একসঙ্গে কাটিয়েছেন। এত কিছুর পর আচমকা শাকিবের এই বক্তব্য শুনে বুবলীর একটাই প্রতিক্রিয়া। নায়িকা লেখেন, “শাকিব কি এ সব কথা সজ্ঞানে বলেন, না কি অজ্ঞানে!”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE